গণপিটুনি দিয়ে মানুষ মারলে আইনগত ব্যবস্থা: আইনমন্ত্রী

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা

অনলাইন ২২ জুলাই ২০১৯, সোমবার, ৫:২৬

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, পদ্মাসেতু নিয়ে সৃষ্ট গুজবে কান দিয়ে যারা গণপিটুনিতে নিরাপরাধ মানুষকে হত্যা করবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আজ দুপুরে নেত্রকোণা জেলা আইনজীবী সমিতির নবনির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন। আনিসুল হক বলেন, আইন তার নিজস্ব গতিতে চলবে। কোথাও কোনো অপরাধ সংগঠিত হলে অপরাধীকে পুলিশে দিতে হবে। কিন্তু, আইন নিজের হাতে তুলে নেওয়া যাবে না। এসময় তিনি আইনজীবীদের সঙ্গে এক মতবিনিময় সভায় অংশ নেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

রিপন

২০১৯-০৭-২২ ২১:২৬:৩৩

বিনা বিচারে হত্যা রাষ্ট্রই নির্বিচারে করিয়া আসিতেছে যুগেরও্ উপর। মানুষ রাষ্ট্রের পদাংক অনুসরণ করিতেছে মাত্র। বলিতে পারো - বিয়মপি জামাতাই তাহা শুরু করিয়াছে র‍্যাব গঠনের মধ্য দিয়া। কিন্তু প্রশ্ন হইেলা - যদু মধু রাম শ্যাম অধম, তাই বলিয়া তুমি উত্তম হইবে না কেন? যদি উত্তম না হও, হইতে না চাও, তবে তুমি অধমেরও অধম, মহা নরাধম! পশ্বাধম! মনুষ্য পদবাচ্য নও। মনুষ্যকুল হইতে তোমাকে দূর দূর করিয়া জঙ্গলের দিকে (অথবা খোঁয়াড়ের দিকে) খেদাইয়া দেওয়ার ব্যবস্থা করা আশু কর্তব্য।

হাফিজ জামিল

২০১৯-০৭-২২ ২০:৪৪:০০

মাননীয় মন্ত্রী এই মুহুর্তে দেশের অবস্তা খুব'ই নাজুক, আইনের প্রতি অবজ্ঞ্যা দিন দিন বেড়েই চলেছে তাই দেশের প্রত্যান্ত অঞ্চলে খুন,ধর্ষন, সহ নানানরকম অপরাধ অহরহ ঘটে চলছে, আর তা এখনই কঠিন হস্তে দমন না করলে অচিরেই দেশের অবস্তা ভয়ানক রুপ ধারন করবে।

রুবেল

২০১৯-০৭-২২ ০৪:৫৬:২২

মাননীয় মন্ত্রী মহোদয় এর জন্য দেশের দুর্বল আইনের সাশন দাই। মাননীয় মন্ত্রী প্রভাব মুক্ত আইনই আদালতই পারে এর থেকে মুক্তি দিতে

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

মৃত্যু ৪৯০০ ছাড়ালো

২৪ ঘণ্টায় প্রাণ গেলো আরো ৩২ জনের, শনাক্ত ১৫৬৭

১৯ সেপ্টেম্বর ২০২০

মানবজমিনকে কলকাতার ফোকশিল্পী সরণি

'ভালোবাসার মানুষের জন্য নতুন গান বুনোস্বপ্ন'

১৯ সেপ্টেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত