মিন্নির চিকিৎসার আবেদন নামঞ্জুর

স্টাফ রিপোর্টার, বরগুনা

অনলাইন ২২ জুলাই ২০১৯, সোমবার, ৪:৫৮

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী গ্রেপ্তার আয়শা সিদ্দিকা মিন্নির চিকিৎসার আবেদন নামঞ্জুর করেছেন আদালত। আজ সকালে চিকিৎসাসহ মিন্নির পক্ষে দুটি আবেদন করেন তার আইনজীবী মাহবুবুল বারী আসলাম। এসময় বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মাদ সিরাজুল ইসলাম গাজী আবেদন দুটি নামঞ্জুর করেন। আদালত বলেছেন, জেল কর্তৃপক্ষ এ বিষয়ে ব্যবস্থা  গ্রহণ করবে।

এসময় মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম সাংবাদিকদের জানান, মিন্নির চিকিৎসাসহ দুটি আবেদন করেছিলাম। এর মধ্যে একটি আবেদন ছিল মিন্নির চিকিৎসা চেয়ে। এছাড়া, ১৬৪ ধারার স্বীকারোক্তি প্রত্যাখ্যানের আবেদনে মিন্নির স্বাক্ষরের জন্য তাকে আদালতে হাজির করতে আদালতের অনুমতি চেয়ে আরেকটি আবেদন করা হয়। বিচারক দুটি আবেদনই নামঞ্জুর করেন। তিনি আরও বলেন, আদালত আবেদন নামঞ্জুর করে বলেছেন, এ বিষয়ে  কারা কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

সালেক

২০১৯-০৭-২২ ১২:৫৭:০৯

চলিতেছ সার্কাস, আপনারা দেশে থেকেই কিছুই বুঝতে পারতেছেন না আর আমরা বিদেশ থেকে কি বুঝব?

রিপন

২০১৯-০৭-২২ ১৮:২৫:২০

কেমন যেন তামাশা তামাশা্ লাগছে, তামাশা বেশ জমে উঠেছে। বিচার প্রাক্রিয়া বলে একে মালুম হচ্ছে না। চিকিৎসা কেন পাবে না বন্দি? কোন্ আইনে? অমন কোন আইন আছে বলে তো শুনি নি কখনও! চাপ নির্যাতনের মুখে বলপূর্বক সই নেয়া ১৬৪ ধারার মনগড়া ভিত্তিহীন বক্তব্য কেন প্রত্যাহার করা যাবে না? সরকারের ইঙ্গিতেই কি বিচার প্রক্রিয়া চলে? বিশেষত অপরাধের নয়ন ভণ্ডের নেপথ্যের আওয়ামি ভণ্ডদের বাঁচাতে? রাষ্ট্রের ভরাডুবির ষোলকলা পূর্ণ হলো! এ রাষ্ট্র টিকবে না। চারিদিকে পতনের মড়মড় আওয়াজ! পারলে পতন ঠেকাক আওয়ামি ভণ্ডরা। কারণ রাষ্ট্রটি কানা, কেবল ওদের সুবিধেই দ্যাখে। সংখ্যালঘু সংখ্যাগুরু আপামর গনমানুষের সুখদুখ ন্যায্য চাওয়াটুকুন দ্যাখে না। দেখতেও চায় না।

রুবেল

২০১৯-০৭-২২ ০৪:৪২:৪০

জামিন না পাওয়া’র-ই কথা কারণ মিন্নিকে অপরাধী বানিয়ে আসল অপরাধীদের বাচাঁনোর ফন্দি চলছে ❓

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

মৃত্যু ৪৯০০ ছাড়ালো

২৪ ঘণ্টায় প্রাণ গেলো আরো ৩২ জনের, শনাক্ত ১৫৬৭

১৯ সেপ্টেম্বর ২০২০

মানবজমিনকে কলকাতার ফোকশিল্পী সরণি

'ভালোবাসার মানুষের জন্য নতুন গান বুনোস্বপ্ন'

১৯ সেপ্টেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত