ওয়েস্ট ইন্ডিজের রির্জাভ দলে পোলার্ড-ব্রাভো

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৯ মে ২০১৯, রোববার
বিশ্বকাপ দলে ডাক পাননি ওয়েস্ট ইন্ডিজের তারকা খেলোয়াড় কাইরন পোলার্ড। এবার ওয়েস্ট ইন্ডিজের রির্জাভ দলে রাখা হয়েছে  পোলার্ডকে। আর গত বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেয়া ডুয়েন ব্রাভোকেও রাখা হয়েছে রির্জাভ দলে। ক্যারিবিয়ান দলের নির্বাচক রবার্ট হাইন্সে বলেন, ‘রিজার্ভ দলের জন্য যেসব খেলোয়াড়কে রাখা হয়েছে তা দলের ভারস্যম রাখবে। যেকোন পরিস্থিতিতে যাতে খেলার জন্য প্রস্তুত থাকে এবং দলে ডাকতে পারা যায়।’

ওয়েস্ট ইন্ডিজ দল বর্তমানে ইংল্যান্ডের সাউদাম্পটনে অবস্থান করছে। আগামী ২৩শে মে পর্যন্ত সেখানে ট্রেনিং ক্যাম্প করবে ক্যারিবিয়রা। এরমধ্যে আগামী ২২ শে মে সাউদাম্পটনে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সিইও জনি গ্রাভে বলেন, ‘আমরা আত্মবিশ্বাসী, পাঁচ দিনের ট্রেনিং ক্যাম্প ও প্রস্তুতি ম্যাচে আমাদের ক্রিকেটারদের পারফর্ম করার জন্য ভালো হবে। ৩১শে মে পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে ভালো পারফর্ম করতে পারবে।’
আগামী ২৩ মে পর্যন্ত দল পরিবর্তন আনতে পাবে প্রত্যেক দল। এতে জল্পনা শুর হয়েছে বিশ্বকাপের ১৫ সদস্যের দলে জায়গা করে নিবে কাইরন পোলার্ড। কিন্তু তাতে মূল একাদশে জয়াগা নিয়ে নিশ্চয়তা নেই।  সদ্যশেষ ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ, আয়ারল্যান্ডের বিপক্ষে দুর্দন্ত পারফর্মেন্সে সুনিল আব্রিস ও জন ক্যাম্পবেলকেও রাখা হয়েছে রির্জাভ দলে।

আগামী ২৬ ও ২৮ শে মে দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। পরে ৩০ শে মে শুরু হবে বিশ্বকাপের দ্বাদশ আসর। চলবে ১৪ই জুলাই পর্যন্ত। আর ৩১শে মে পাকিস্তানের বিপক্ষের ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে ক্যারিবিয়রা।
ওয়েস্ট ইন্ডিজের রির্জাভ দল: সুনিল আব্রিস, ডুয়েন ব্রাভো, জন ক্যাম্পবেল, জনাথান চার্টের, রোস্টন চেজ, শান ডাউরিচ, কেমো পল, খারে পিয়েরে, র‌্যামন রেইফের ও কাইরন পোলার্ড।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

চুম্বনের দৃশ্যে আপত্তি!

এবার ফাঁস হলো জাবির প্রক্টর ও ছাত্রলীগ নেতার ফোনালাপ (অডিও)

৬ মাসে মালয়েশিয়ায় ৩৯৩ বাংলাদেশী শ্রমিকের মৃত্যু, তদন্তের আহ্বান

রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

সুপারিশ না মানায় পুলিশকে পেটালো ভাইস চেয়ারম্যান

‘ছবিটি দর্শকদের শেষ পর্যন্ত দেখতে হবে’

আলোচনায় শোভন রাব্বানীর বিলাসী জীবন

কোটি টাকা চাঁদা দাবির অডিও ফাঁস

টিআইবির নির্বাহী পরিচালকের মন্তব্য অনভিপ্রেত: বেক্সিমকো

ডিপ্লোম্যাটের প্রচ্ছদে শেখ হাসিনা

জনগণের সঙ্গে পুলিশের নিবিড় সম্পর্ক থাকতে হবে

‘ছাত্রলীগ নেতাদের বহিষ্কারেই বোঝা যায় দেশে কতটা দুর্নীতি চলছে’

বিকেন্দ্রীকরণে বাধা দিচ্ছেন এমপিরা

বাংলাদেশে ৫টি অর্থনৈতিক অঞ্চল গড়ে তুলবে আরব আমিরাত

সিলেট সফরে যে বিতর্কের জন্ম দেন শোভন

পিয়াজের কেজি একলাফে বেড়ে ৭০ টাকা