ওয়েস্ট ইন্ডিজের রির্জাভ দলে পোলার্ড-ব্রাভো

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৯ মে ২০১৯, রোববার
বিশ্বকাপ দলে ডাক পাননি ওয়েস্ট ইন্ডিজের তারকা খেলোয়াড় কাইরন পোলার্ড। এবার ওয়েস্ট ইন্ডিজের রির্জাভ দলে রাখা হয়েছে  পোলার্ডকে। আর গত বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেয়া ডুয়েন ব্রাভোকেও রাখা হয়েছে রির্জাভ দলে। ক্যারিবিয়ান দলের নির্বাচক রবার্ট হাইন্সে বলেন, ‘রিজার্ভ দলের জন্য যেসব খেলোয়াড়কে রাখা হয়েছে তা দলের ভারস্যম রাখবে। যেকোন পরিস্থিতিতে যাতে খেলার জন্য প্রস্তুত থাকে এবং দলে ডাকতে পারা যায়।’

ওয়েস্ট ইন্ডিজ দল বর্তমানে ইংল্যান্ডের সাউদাম্পটনে অবস্থান করছে। আগামী ২৩শে মে পর্যন্ত সেখানে ট্রেনিং ক্যাম্প করবে ক্যারিবিয়রা। এরমধ্যে আগামী ২২ শে মে সাউদাম্পটনে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সিইও জনি গ্রাভে বলেন, ‘আমরা আত্মবিশ্বাসী, পাঁচ দিনের ট্রেনিং ক্যাম্প ও প্রস্তুতি ম্যাচে আমাদের ক্রিকেটারদের পারফর্ম করার জন্য ভালো হবে।
৩১শে মে পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে ভালো পারফর্ম করতে পারবে।’
আগামী ২৩ মে পর্যন্ত দল পরিবর্তন আনতে পাবে প্রত্যেক দল। এতে জল্পনা শুর হয়েছে বিশ্বকাপের ১৫ সদস্যের দলে জায়গা করে নিবে কাইরন পোলার্ড। কিন্তু তাতে মূল একাদশে জয়াগা নিয়ে নিশ্চয়তা নেই।  সদ্যশেষ ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ, আয়ারল্যান্ডের বিপক্ষে দুর্দন্ত পারফর্মেন্সে সুনিল আব্রিস ও জন ক্যাম্পবেলকেও রাখা হয়েছে রির্জাভ দলে।

আগামী ২৬ ও ২৮ শে মে দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। পরে ৩০ শে মে শুরু হবে বিশ্বকাপের দ্বাদশ আসর। চলবে ১৪ই জুলাই পর্যন্ত। আর ৩১শে মে পাকিস্তানের বিপক্ষের ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে ক্যারিবিয়রা।
ওয়েস্ট ইন্ডিজের রির্জাভ দল: সুনিল আব্রিস, ডুয়েন ব্রাভো, জন ক্যাম্পবেল, জনাথান চার্টের, রোস্টন চেজ, শান ডাউরিচ, কেমো পল, খারে পিয়েরে, র‌্যামন রেইফের ও কাইরন পোলার্ড।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মাঠে গড়ালো খেলা, ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকা

ফুলপুরের নিখোঁজ সেই ৩ যমজ বোন উদ্ধার, গ্রেপ্তার ৬

ঝিনাইদহে পুলিশ সদস্যের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ

দেশে ফিরছেন ভানুয়াতুতে পাচার হওয়া বাংলাদেশীরা

ছাত্রলীগের কমিটিই তো ফেসবুকে হয়, বললেন অব্যাহতি চাওয়া নেতা

লোকসভার নতুন স্পিকার ওম বিড়লা

‘পরকীয়ার কারণে খুন হন মুয়াজ্জিন সোহেল’

ভাণ্ডারিয়ায় মাদ্রাসা ছাত্র হত্যার প্রতিবাদে মানববন্ধন

আজও বুয়েট শিক্ষার্থীরা রাজপথে

মুরসিকে হত্যার অভিযোগ, নিরপেক্ষ তদন্ত দাবি জাতিসংঘের

‘মাদক ব্যবসায় না জড়ানোয় জান্নাতিকে পুড়িয়ে হত্যা’

বেনাপোলে বাসচাপায় ব্যবসায়ী নিহত

ঢাবি ছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণ, ভিডিও ধারণ, অত:পর.....

টীকার ওপর সবচেয়ে বেশি আস্থা বাংলাদেশ ও রোয়ান্ডার

শাহবাজপুরের ক্ষতিগ্রস্থ সেতুর সংস্কার শুরু হয়নি

আওয়ামী লীগের সাবেক এমপি রানার জামিন