ইউএনও’র ওপর হামলা- আদালতে রবিউল

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে

অনলাইন ১৭ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ১:২৬ | সর্বশেষ আপডেট: ৬:৩৯

দিনাজপুরে ঘোড়াঘাট ইউএন ওয়াহেদা খানমকে হত্যার প্রচেষ্টা মামলায় ৬ দিনের রিমান্ড শেষে বৃহস্প্রতিবার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিচ্ছেন, মামলার অন্যতম আসামি ইউএনও’র বাড়ির সাময়িক বরখাস্ত মালি রবিউল ইসলাম। বেলা সাড়ে ১২টায় দিনাজপুর জুডিশিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আনজুমান আরার আদালতে তাকে তোলা হয়। কড়া নিরাপত্তার মধ্য দিয়ে বেলা ১২টায়  রবিউলকে আদালতে আনা হয়। ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদানের জন্য বেলা সাড়ে ১২টায় আদালতে তোলা হয় রবিউলকে।  
দিনাজপুর কোর্ট পরিদর্শক ইসরাইল হোসেন জানন, ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা হত্যার চেষ্টার মুল আসামি রবিউল ইসলাম তার দোষ স্বীকার করে আদালতে ১৬৪ জবানবন্দি দিচ্ছে। দুপুর সাড়ে ১২টায় তাকে আদালতে তোলা হলেও দুপুর ২টা থেকে তার জবানবন্দি রেকর্ড  শুরু হয়েছে।  বিচারকের সামনে ৩ ঘণ্টা স্বীকারক্তিমূলক জবানবন্দি প্রদান শেষে তাকে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হতে পারে। মামলাটি তদন্ত করছেন দিনাজপুর গোয়েন্দা  পুলিশ-ডিবির ওসি ইমাম আবু জাফর।
উল্লেখ্য,  গত ২রা সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ৩টায় ঘোড়াঘাট ইউএনওর বাস ভবনে ভেন্টিলেটার দিয়ে প্রবেশ করে দুর্বৃত্তরা ইউএনও ওয়াহিদা খানম এবং তার বাবা মুক্তিযোদ্ধা শেখ ওমর আলীর উপর হামলা চালায়।।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

পূর্ণাঙ্গ হলো সেচ্ছাসেবক দল

১৯ সেপ্টেম্বর ২০২০

নবাবগঞ্জে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার

১৯ সেপ্টেম্বর ২০২০

নবাবগঞ্জ উপজেলায় এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ...

নয় বছরে ৯ বিয়ে, অপেক্ষায় আরও ৪

১৯ সেপ্টেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত