কুমিল্লায় প্রবাসী হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে

বাংলারজমিন ৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১০:৪৭

কুমিল্লা সদর উপজেলার আনন্দপুর এলাকার বহুল আলোচিত প্রবাসী মোক্তার হোসেন ফরাজী হত্যা মামলার প্রধান আসামীসহ দুই আসামী ফিরোজ হোসেন কালা (৪৬) এবং তার ছেলে মো. ইউসুফ (২২) কে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। বৃহস্পতিবার সকালে নগরীর শাসনগাছা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা সম্পর্কে পিতা ও পুত্র।
সিআইডি ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৩০ জানুয়ারি সদর উপজেলার আনন্দপুর গ্রামে ওই প্রবাসী পরিবার বাড়ি নির্মাণ করতে গেলে দেড় লাখ টাকা চাঁদা দাবি করে সন্ত্রাসী কালা বাহিনীর লোকজন। কিন্ত চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসী মোক্তার হোসেন ফরাজীকে পিটিয়ে হত্যা করা হয়। এ সময় আহত হয় ওই প্রবাসীর দুই ভাই প্রবাসী ভাই ইমাম হোসেন  ফরাজী ও খোকন ফরাজী। পরদিন নিহতের স্ত্রী শিউলী আক্তার বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আর ৪-৫ জনের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। পরে মামলাটির অধিকতর তদন্তে সিআইডিতে হস্তান্তর করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিআইডি’র কুমিল্লার এসআই মো. জহুরুল ইসলাম জানান, এ মামলায় ১১ জন আসামীর মধ্যে এ পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।
এদের মধ্যে ৩জন আদালতে এরই মধ্যে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্ধী প্রদান করেছে। বৃহস্পতিবার তথ্যপ্রযুক্তির সহায়তায় মামলার এজাহার নামীয় প্রধান আসামী ফিরোজ হোসেন কালা এবং তার ছেলে মো. ইউসুফকে গ্রেফতার করা হয়। অপর আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও তিনি জানান।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মা ও শিশু কল্যাণ কেন্দ্র থেকে বিতাড়িত হয়ে

রাস্তায় সন্তান প্রসব

১২ আগস্ট ২০২০

গাইবান্ধায় মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ঠাঁই না পাওয়ায় রাস্তায় সন্তান প্রসব করেছেন এক প্রসূতি। ...

ওসি প্রদীপকে পরামর্শ দিয়ে অনুতপ্ত আল্লাহ বক্‌শ

১২ আগস্ট ২০২০

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যাকাণ্ডের পর বরখাস্ত হওয়া টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশকে টেলিফোনে ...

সোনাইমুড়ীতে স্ত্রীকে গলা কেটে হত্যা

১২ আগস্ট ২০২০

 নোয়াখালীর সোনাইমুড়ীতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে ঘাতক স্বামী আবু তাহের। গত সোমবার দিবাগত ...

রাস্তা পাকাকরণের দাবিতে বিক্ষোভ

১২ আগস্ট ২০২০

 নরসিংদীর রায়পুরায় আমিরগঞ্জ ইউনিয়ন দক্ষিণ মির্জানগরের শাওড়াতলী বাজার হতে শিমুলতলী বাজার হয়ে মাছিমনগর খেয়াঘাট পর্যন্ত ...

গোপালপুরে শিয়ালের কামড়ে আহত ৫

১২ আগস্ট ২০২০

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়নের হরিদেব বাড়ি, দরবারপুর ও চাতুটিয়া গ্রামবাসী শিয়ালের কামড় আতঙ্কে অতিবাহিত ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত