সড়কে ঝরলো ১৩ প্রাণ

বাংলারজমিন ডেস্ক

শেষের পাতা ৭ জুলাই ২০২০, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১২:১৯

সারা দেশে গতকাল সড়ক দুর্ঘটনায় অন্তত ১৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দিনাজপুরের বীরগঞ্জে মা-ছেলে-মেয়েসহ ৬ জন, ময়মনসিংহের নান্দাইলে ৩ জন, ভালুকায় ২ সহোদর ও নারায়ণগঞ্জের বন্দরে ১, কেরানীগঞ্জে ১ জন রয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অনেকে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো রিপোর্টে-
স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে জানান, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় বাস চাপায় মা-ছেলে-মেয়েসহ ৬জন নিহত হয়েছেন। সোমবার দুপুর ২টার দিকে দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের বীরগঞ্জ উপজেলার ২৫ মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা অটোভ্যানের যাত্রী। তারা হলেন- বীরগঞ্জ উপজেলার ৮নং   ভোগনগর ইউনিয়নের ভাবকী গ্রামের ইদ্রিস আলীর স্ত্রী নাসরীন ওরফে নসিমন (৪২), কন্যা রূপা (৮), কাহারোল উপজেলার দেবীপুর গ্রামের আবুল হোসেন (৬০), তার স্ত্রী আসমা খাতুন (৫০), কন্যা লামিয়া (৫) ও বীরগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভ্যান চালক (অপ্সাত) মারা যায়। বিষয়টি নিশ্চিত করে বীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন প্রধান বলেন, সোমবার দুপুর ২টার দিকে দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের বীরগঞ্জ উপজেলার ২৫ মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
বিআরটিসি বাসের চাপায় অটোভ্যানের পাঁচ যাত্রী নিহত হন। এর মধ্যে মা-ছেলে-মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত হন।
নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের মেরেঙ্গা বাজার সংলগ্ন চরপাড়া নামক স্থানে রোববার ৫ই জুলাই রাত সাড়ে ১১টার দিকে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। জানা গেছে, ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামী গরু বোঝাই একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে করে সিএনজি  চালক মো. হানিফ মিয়া (২২) ও যাত্রী মো. আরিফ মিয়া (২৫) ঘটনাস্থলেই মারা যায়। হানিফ মিয়া নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের উল্লাপাড়া গ্রামের ফাইজুল মিয়ার পুত্র ও আরিফ একই গ্রামের রেণুর মিয়ার পুত্র। এছাড়া অজ্ঞাত আরো একজনকে গুরুতর অবস্থায় কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, রোববার দিবাগত রাত সোয়া ৩টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার জামিরদিয়া নামক স্থানে কাভার্ডভ্যানের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে দুই সহোদর নিহত ও একই পরিবারের ৩ জন গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনায় নিহতরা হলেন- জামালপুর জেলার ইসলামপুর উপজেলার কলবান্দা গ্রামের মুঞ্জুর মোর্শেদের ছেলে জয় মোর্শেদ ও জাবের মোর্শেদ আকাশ।
 বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, বন্দরে ট্রাক চাপায় আমির হোসেন (৫০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় নাছিরউদ্দিন নামে পুলিশের এক এএসআই গুরুতর আহত হয়েছেন। রোববার রাত সাড়ে ১১ টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মদনপুর ইষ্ট টাইন গেইটের সামনে এ দুর্ঘনা ঘটে।  ঘাতক ট্রাক ও চালক কামরুল ইসলাম(৩২) কে আটক করে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। নিহত আমির হোসেন উপজেলা ধামগড় ইউপির মালিভিটা গ্রামের মৃত আলতাবউদ্দিনের ছেলে।

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি জানান, ঢাকার কেরানীগঞ্জে মাইক্রোবাসের চাপায় এক পথচারি নিহত হয়েছে। নিহতের নাম নুরজাহান বেগম (৫০)। এই ঘটনাটি ঘটেছে সোমবার দুপুর ২টায় কদমতলী-নবাবগঞ্জ সড়কের রামেরকান্দা এলাকায়। এই ঘটনায় ঘাতক মাইক্রোবাস ও চালক কাজী নাসির উদ্দিন সোহাগ (৩৮)কে আটক করেছে পুলিশ। নিহতের বাড়ি নবাবগঞ্জ উপজেলার আগলা চৌঘাটা এলাকায়।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

দের স্পিগেলের প্রতিবেদন

বাংলাদেশে মাদকযুদ্ধে মৃতের সংখ্যা বেড়েই চলেছে

৮ আগস্ট ২০২০

কাশিমপুর কারাগারে বন্দি নিখোঁজ

৮ আগস্ট ২০২০

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে এক বন্দি নিখোঁজ রয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় লকআপের পর থেকে ...

সরকার হটানোর দিবাস্বপ্ন দেখছে কেউ কেউ

৮ আগস্ট ২০২০

 পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহত হওয়ার ঘটনাকে ইস্যু করে কেউ কেউ ...



শেষের পাতা সর্বাধিক পঠিত