অসহায়দের জন্য পারভেজ মল্লিকের ফ্রি ঈদ বাজার

স্টাফ রিপোর্টার

বাংলারজমিন ২৪ মে ২০২০, রোববার

ঘূর্ণিঝড় আম্ফান এবং মহামারি করোনায় বিপর্যস্ত খুলনার অসহায় ৩০০ পরিবারের মধ্যে ‘ফ্রি ঈদ বাজার’ এর আয়োজন করেছে খুলনা জেলা বিএনপি। যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক পারভেজ মল্লিকের সহযোগিতায় রোববার দুপুর ২টায় রুপসা উপজেলার প্রাণকেন্দ্র আইজগাতি এলাকায় এ আয়োজন করা হয়। এ সময় যুক্তরাজ্য থেকে নেতাকর্মীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন তিনি।

‘ফ্রি ঈদ বাজার’ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আবু হোসেন বাবু। এছাড়া জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আশরাফুল আলম খান নান্নু, সদস্য শেখ শফিকুর রহমান, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি কামরান হাছান, খুলনা মহানগর ছাত্রদলের সভাপতি শরিফুল ইসলাম বাবু, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জাবির আলী, জেলা কৃষকদলের যুগ্ম সম্পাদক শেখ মিরাজ, উপজেলা কৃষকদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মোল্লা পারভেজ রনি, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি জাহাঙ্গীর লস্কর, যুবনেতা লিটন তালুকদার, মাসুদ রানা, বঙ্গবন্ধু কলেজের সাবেক সভাপতি ওমর ফারুক সেলিম, চঞ্চল, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আজিজুর রহমান, মাসুম লস্কর, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি ইফতেখার জামাল নবীন, আশিকুর রহমান আশিক, জহিরুল হাসান শাকিল, যুগ্ম সম্পাদক আরিফুর রহমান আরিফ, দপ্তর সম্পাদক শেখ মুশফিকুর হাসান অভি, সম্পাদক রাজু আহমেদ, রপসা উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ছাব্বির খান, ইথার বিল্লাহ, নৈহাটি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আরিফুজ্জামান, লালিম, সাগর, রাজু, মনিরুল, ইয়াসিনসহ অনেকে উপস্থিত ছিলেন।

ভিডিও বার্তার মাধ্যমে যুক্তরাজ্য থেকে সরাসরি যুক্ত হয়ে পারভেজ মল্লিক ফ্রি ঈদ বাজারের উদ্বোধন করেন। উপস্থিত সকল নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় বিপদে-আপদে মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে পারভেজ মল্লিক বলেন, আমার অঞ্চলের মানুষ যতদিন এই দুঃসময় থেকে মুক্তি না পাবে ততদিনই আমি তাদের পাশে থাকবো, ইনশাআল্লাহ।

উল্লেখ্য, করোনার কারণে সৃষ্ট সংকটের শুরু থেকে এবং সাম্প্রতিক ভয়াবহ ঘূর্ণিঝড়ে বিপর্যস্ত এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক এই ছাত্রদল সভাপতি।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে তিনি ধারাবাহিকভবাবে এই জনহিতকর কাজ করে যাচ্ছেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

রবিউল ইসলাম

২০২০-০৫-২৪ ১০:২৫:৩৯

আল্লাহ্ পারভেজ ভাইকে এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য কবুল করেছেন এটা জাহাঙ্গীরনগরের একজন হয়ে গর্ববোধ করছি।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

রাজশাহীতে যুবককে পিটিয়ে হত্যা

১৪ জুলাই ২০২০

রাজশাহীতে স্বপন ইসলাম (২৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সকালে কৃষ্টগঞ্জ এলাকার ...

পুঠিয়ায় ৯৯৯-এ ফোন, প্রেমিক-প্রেমিকা আটক

১৪ জুলাই ২০২০

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নাম্বারে প্রেমিকার মামা কাজল ফোন করে জানান, তার ভাগনী রুকু (১৬)কে ...

ঠাকুরগাঁওয়ে আমবাগান মালিকের লাশ উদ্ধার

১৩ জুলাই ২০২০

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় আশরাফ আলী (৫৫) নামে এক আমবাগাান মালিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের ...

পাকুন্দিয়ায় কিন্ডারগার্টেন শিক্ষকদের মানবেতর জীবন

১৪ জুলাই ২০২০

করোনাভাইরাসের কারণে দীর্ঘসময় ধরে কিন্ডারগার্টেন স্কুলগুলো বন্ধ থাকায় কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার প্রায় সহস্রাধিক শিক্ষক-কর্মচারীর মানবেতর ...

ঘাটাইলে বজ্রপাতে মাদ্রাসা ছাত্রী নিহত

১৩ জুলাই ২০২০

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ১নং দেউলাবাড়ি ইউনিয়নের পোড়াবাড়ি গ্রামের মোঃ আব্দুর রাজ্জাকের মেয়ে শান্তা আক্তার (১৮) ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত