করোনা যোদ্ধা সিনিয়র নার্স শেফালী দাস আর নেই

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে

বাংলারজমিন ২১ মে ২০২০, বৃহস্পতিবার

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নার্সিং সুপারভাইজার শেফালি দাস (৫৫)আর নেই। তিনি করোনা উপসর্গ নিয়ে বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পরলোক গমন গেছেন। জানা যায়, বুধবার রাতে শেফালী দাস নিজ বাসায় গুরুতর অসুস্থ হয়ে পড়লে মূমূর্ষ অবস্থায় ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাঃ লক্ষী নারায়ন জানান, তার প্রথমে করোনা পজিটিভ ছিল। পরে দ্বিতীয়বার পরীক্ষায় নেগেটিভ আসে। তৃতীয় বার গত ১৩ মে পরীক্ষা করা হলে করোনা নেগেটিভ আসে। কি কারণে মারা গেছে বিষয়টি নিশ্চিত হতে আবারও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠিয়েছি। তার লাশ হাসপাতালে হিমাগারে রয়েছে।
মৃতের মেয়ে আদ্রিতা দেব তিতি জানান, রাতে বাসায় হঠাৎ তার মায়ের শরীর ঘামতে থাকে ও শ্বাসকষ্ট বেড়ে যায়। মুহুর্তে সে নিস্তেজ হয়ে যায়। দ্রæত হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। স্বামী বিজন কুমার দেব সরকারী চাকুরীজীবি ও বিশ্ববিদ্যালয় পড়–য়া এক ছেলে অনিক কুমার দেব ও এক মেয়ে আদ্রিতা দেব তিতিসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। বাংলাদেশ নার্স এসোসিয়েশনের ময়মনসিংহ শাখার সভাপতি নার্স লুৎফর রহমান জানান, নার্স শেফালি দাসের গ্রামের বাড়ি গফরগাঁও উপজেলায় শ্বশুর বাড়ি জামালপুর। সে ভাল বিনয়ী সিনিয়র নার্স ছিল। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। এই করোনা যোদ্ধাকে আমরা বিনম্র শ্রদ্ধা জানাই। উনার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা রইলো।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

৪২ দিন হিমঘরে থাকার পরও সন্তানের লাশ গ্রহণ করেননি পিতা

৪ জুন ২০২০

করোনার উপসর্গ নিয়ে মৃত আরাফাতের (১৭) লাশ দাফন করতে রাজি হয়নিময়মনসিংহের ত্রিশাল উপজেলার চড়ুইতলা ...

মীরসরাইয়ে বজ্রপাতে স্কুল ছাত্র নিহত

৪ জুন ২০২০

মীরসরাইয়ে বজ্রপাতে তুহিন (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার ১২ নং খৈয়াছড়া ...

চাঁদপুরে আরও ১৯ জন করোনা আক্রান্ত

৪ জুন ২০২০

চাঁদপুরে আরও ১৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলার মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ...

চট্টগ্রামে করোনায় চিকিৎসকসহ আরও ৩ জনের মৃত্যু

৪ জুন ২০২০

চট্টগ্রাম মেডিকেল কলেজের হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. মুহিদ হাসান করোনাভাইরাস আক্রান্ত হয়ে মারা ...

রূপগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে কাভার্ডভ্যান চালক নিহত

৪ জুন ২০২০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছিনতাইকারীদের এলোপাথারী ছুরিকাঘাতে আশিকুর রহমান(৩৫) নামে এক কাভার্ডভ্যান চালক নিহত হয়েছেন। বুধবার রাত ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত