লকডাউনে ২৩ ঘন্টা উপোস থাকছেন হৃতিক

বিনোদন ডেস্ক

বিনোদন ১৯ মে ২০২০, মঙ্গলবার

লকডাউনের মধ্যে বাড়িতে বন্দি রয়েছে তামাম বলিউড। ঘরবন্দি হয়ে সময় কাটাতে কেউ বেছে নিচ্ছেন বই, কেউ রান্না আবার কেউ শিখছেন নতুন কিছু। বাড়িতে থাকলেও নিজের ফিটনেসের সঙ্গে বিন্দুমাত্র আপোস করতে নারাজ বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন। ইনস্টাগ্রামে নিজের সেলফি আপলোড করে জানালেন ২৩ ঘণ্টার উপোস করছেন তিনি! সেইসঙ্গে পোস্ট করেছেন তার উপোসের ট্র্যাক রাখার অ্যাপের স্ক্রিনশটও।
ইনস্টগ্রামে নিজের একটি সেলফি পোস্ট করেন হৃতিক। সেখানে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন তিনি। সঙ্গে লেখেন, ২৩ ঘণ্টার উপোস। সঙ্গে লেখেন লকডাউনে সুস্থ থাকার বার্তাও। তার ২৩ ঘণ্টা উপোসের ট্র্রাক রাখার অ্যাপের স্ক্রিনশটও পোস্ট করেন হৃতিক।
তাতে দেখা যাচ্ছে কতক্ষণ উপোস করেছেন তিনি। চিকিৎসকদের মতে বিশেষ নিয়ম মেনে উপোস করলে সুস্থ থাকে শরীর। লকডাউনে নিজের বাড়িতেই দুই ছেলে, বাবা ও প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গে রয়েছেন হৃতিক।
এদিকে করোনা মোকাবিলায় একাধিকবার সাহায্যের হাত বাড়িয়েছেন হৃতিক। মুম্বইয়ের পরিচ্ছন্নতা কর্মীদের জন্য পিপিই মাস্ক ও করোনা সুরক্ষার অন্যান্য সামগ্রী দান করেছেন হৃতিক। এছাড়াও বিভিন্ন সংস্থার সঙ্গে হাত মিলিয়ে প্রতিদিন খাবার পৌঁছে দিচ্ছেন কয়েক হাজার দরিদ্র মানুষের হাতে।
Attachments area

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত