‘সালমানের সঙ্গে আমার ভাইবোনের সম্পর্ক ছিল’

স্টাফ রিপোর্টার

বিনোদন ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

গতকাল চিত্রনায়ক সালমান শাহ্র মৃত্যুর তদন্ত প্রতিবেদন নিয়ে কথা বলে তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। দীর্ঘ তদন্তের পর সংস্থাটি জানিয়েছে, সহশিল্পী ও নায়িকা শাবনূরের সঙ্গে সালমানের সম্পর্কের জের ধরে পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করেছিলেন। বিষয়টি নিয়ে বেশ মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয় সামাজিক যোগাযোগমাধ্যমসহ সর্বস্থানে। এদিকে বিষয়টি মেনে নিতে পারেননি নায়িকা শাবনূর। তিনি বর্তমানে অবস্থান করছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। সেখান থেকে নিজের প্রতিক্রিয়ায় শাবনূর বলেন, এটা কোন কথা হতে পারে না। এর তীব্র প্রতিবাদ জানাই আমি। আমার নাম কেন জড়ানো হবে এখানে।
সালমান আমার কারণে কেন আত্মহত্যা করবে! আমার নামটা জড়ানোর আগে ভাবার দরকার ছিলো।  ক্ষোভ প্রকাশ করে শাবনূর বলেন, এত বছর আগে চলে গিয়েছে সালমান। একজন মৃত মানুষের সঙ্গে আমাকে জড়িয়ে কথা বলাটা একেবারেই বিশ্রী লাগছে। সালমান শুধুই আমার সহশিল্পী ও বন্ধু ছিল, এর বাইরে আর কোনো সম্পর্ক ছিল না। আমি আগেও বলেছি, আবার বলছি। সালমানকে আমি ভাইয়ের মতো শ্রদ্ধা করতাম। তার সঙ্গে আমার ভাইবোনের সম্পর্ক ছিল। খুব পরিচ্ছন্ন সম্পর্ক ছিল। এটা নিয়ে উল্টোপাল্টা কথার কোন মানে নেই।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

শওকত মির্জা

২০২০-০২-২৫ ১৭:০৪:১৬

সেই সময়ে যাদের জন্মই হয়নি নায়িকা শাবনূর এই ব্যাপারে তাদের সহানুভূতি পাবেন আশা করি। তবে যারা ঘটনার পরপরই ভেতরের ব্যাপার সবকিছু জেনে ফেলেছিলেন, বিশেষ করে ফিল্ম ইণ্ডাষ্ট্রির লোকজন, তাদের ব্যাপার আলাদা। এক সিনিয়র ফিল্ম ডিরেক্টর তো তাই এ ব্যাপারে কথা বলতে গিয়ে এখনকার তরুণ নায়ক-নায়িকাদের উদ্দেশে উপদেশ দিলেন খ্যাতির ভারে বেসামাল না হয়ে যেতে। তবে ম্যাডাম শাবনূর চাইলে তাদের উপর এক হাত নিতে পারেন যারা এই পুরোনো ঘটনাটা নিয়ে বারবার ঘাঁটাঘাটি করছে। ওই বারবার ঘাঁটাঘাটির কারণেই হয়তো বিরক্ত হয়ে কর্তৃপক্ষ এবারে ওইসব ‘গোপন কথা’ ফাঁস করে দিয়েছে।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

ফিরছেন নাবিলা

১৬ আগস্ট ২০২০

ফের জ্যাকুলিন

১৬ আগস্ট ২০২০

ছোট পর্দায় শোক দিবস

১৫ আগস্ট ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত