ডুয়েট শিক্ষক সমিতির সভাপতি কামাল, সম্পাদক ওবায়দুর

ডুয়েট প্রতিনিধি

শিক্ষাঙ্গন ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) গাজীপুর-এর শিক্ষক সমিতির নির্বাচন-২০২০ অনুষ্ঠিত হয়েছে ।

নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি পদে পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোঃ কামাল হোসেন এবং সাধারণ সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ও আইআইসিটির পরিচালক ড. মোঃ ওবায়দুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শিক্ষক সমিতির ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির এই নির্বাচন এর ফলাফল গতকাল (১৮ই ফেব্রুয়ারী) মঙ্গলবার ঘোষণা করা হয়। নতুন এই কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

এ কমিটির অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি পদে পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল সালামসহ যুগ্ম- সম্পাদক পদে যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ ওয়াসিম দেওয়ান; কোষাধ্যক্ষ পদে যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ মোস্তাকুর রহমান; সাংস্কৃতিক সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক খাজা ইমরান মাসুদ; ক্রীড়া সম্পাদক পদে পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক শাহাব উদ্দিন; মহিলা সম্পাদক পদে তড়িৎ কৌশল বিভাগের অধ্যাপক ড. মাসুমা আক্তার; এছাড়া সদস্য পদে গনিত বিভাগের অধ্যাপক ড. মোঃ আজমল হোসেন; পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. গনেশ চন্দ্র সাহা; তড়িৎ কৌশল বিভাগের অধ্যাপক ড. মোঃ রাজু আহমেদ রয়েছেন। তারা উভই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে সভাপতি অধ্যাপক ড. মোঃ কামাল হোসেন সকলকে ধন্যবাদ জ্ঞাপনসহ ডুয়েট ও শিক্ষকদের সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

নির্বাচন প্রক্রিয়ায় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন তড়িৎ কৌশল বিভাগের অধ্যাপক ড. মোঃ আনওয়ারুল আবেদীন এবং সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ আব্দুল্লাহীল কাফি ও পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক রেইন ম্যান রাজা।

আপনার মতামত দিন



শিক্ষাঙ্গন অন্যান্য খবর



শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত



প্রধানমন্ত্রীর লেখা চিঠি পৌঁছে যাবে আজকেই

১৭ই মার্চের প্রাথমিকের সকল কর্মসূচি বাতিল