বিএনপি আর উঠে দাঁড়াতে পারবে না: কাদের

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে

অনলাইন ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৮:১৯ | সর্বশেষ আপডেট: ৮:২৫

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপির সমালোচনা করে বলেছেন, বিএনপি গণজোয়ার দেখছে। তাদের জোয়ার দিবাস্বপ্ন। বিএনপি আর উঠে দাঁড়াতে পারবে না দাবি করে তিনি বলেন, বিএনপির সব কিছুতে ভাটা পড়ে গেছে। আন্দোলনে ভাটা, নির্বাচনে ভাটা, আর কখনো তাদের জোয়ার আসবে না। আজ বিকালে কক্সবাজার পাবলিক লাইব্রেরী মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের আক্ষেপ করে বলেন, মানবিক কারণে রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে এখন কক্সবাজারের মানুষ মানবিক সংকটে পড়েছে। মানবিক সাহায্য মানবিক সংকট বাড়িয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, বাংলাদেশের ওপর দোষ চাপিয়ে পাশ কাটিয়ে যেতে চাচ্ছে মিয়ানমার। আঞ্চলিক ঝুঁকি থেকে রক্ষার জন্য মিয়ানমারকে চাপ প্রয়োগ করতে হবে।
রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বাধ্য করতে হবে। এ জন্য তিনি আন্তর্জাতিক সম্প্রদায়ের সাহায্য কামনা করেন। তিনি বলেন, আমরা রোহিঙ্গাদের কারণে চরম সংকটে আছি, তাদের বোঝা আর বইতে পারবো না। নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, দলভারী করার জন্য সুবিধাবাদীদের দলে ভিড়াবেন না। দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করুণ। কমিটি করার ক্ষেত্রে যেন তাদের অবমূল্যায়ন করা না হয়।

তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বলেন, ঐক্যবদ্ধ হোন, ঐক্যবদ্ধ থাকলে কেউ আওয়ামী লীগকে দুর্বল করতে পারবে না। নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি দেখে তিনি বলেন, কক্সবাজারে আওয়ামী লীগ এখন অনেক সংগঠিত। কক্সবাজারে একসময় সাংগঠনিকভাবে আওয়ামী লীগ দুর্বল ছিল উল্লেখ করে তিনি বলেন, কক্সবাজারে আওয়ামী লীগের খরা কেটে গেছে, নেতাকর্মীরা এখন সংগঠিত, দল এখন চাঙ্গা, অনেক শক্তিশালী। তিনি বলেন, কক্সবাজারে হাজার কোটি টাকার উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, উন্নয়নের প্রাণকেন্দ্র হবে কক্সবাজার। দেশী-বিদেশী পর্যটকদের কাছে কক্সবাজারকে আরও আকর্ষণীয় করে গড়ে তোলা হবে।

 জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও প্রচার সম্পাদক খোরশেদ আলম ও উপ-প্রচার সম্পাদক এম এ মনজুরের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে বক্তব্য রাখেন- সোহেল আহম্মদ বাহাদুর, হামিদা তাহের, রহিম উদ্দিন, আরিফুল মওলা, জহিরুল ইসলাম, উজ্জল কর, মোরশেদ হোসেন তানিম, আবু তালেব, কায়সারুল হক জুয়েল, নজিবুল ইসলাম, মাহাবুবুর রহমান, মহিলা সাংসদ কানিজ ফাতেমা আহমেদ, আশেক উল্লাহ রফিক এমপি, সায়মুম সরওয়ার কমল এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান প্রমুখ।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

সুলতান

২০২০-০১-২২ ০৪:১৩:১৮

বিএনপি আর উঠে দাঁড়াতে পারবে না: কাদের সাহেবদের আনন্দে শেষ নাই। তাই বেশি বেশি করে আনন্দ আর ফুর্তি করেন। সময় একদিন তো ফুরিয়ে যাবে।

mohamed kabir

২০২০-০১-২১ ২০:৫০:০৮

Vote will be complete midnight.

আপনার মতামত দিন



অনলাইন অন্যান্য খবর

সোনারতরীর জমজমাট বনভোজন

২৮ ফেব্রুয়ারি ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত