দেশীয় সংস্কৃতি কম থাকার জন্য সময়স্বল্পতাকে দুষলেন পাপন

স্পোর্টস রিপোর্টার

খেলা ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ৩:৫০

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের পর্দা উঠেছে গতকাল (৮ই ডিসেম্বর, রোববার)। বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর উদ্বোধন ঘোষণা করেন। তবে অনুষ্ঠানে দেশীয় শিল্পীর চাইতে বিদেশী শিল্পীর আধিক্য ছিল বেশি। এই নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে ক্রিকেট অঙ্গনের অনেকেই অসন্তুষ্ট। অনুষ্ঠান শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপনও বিষয়টি স্বীকার করে নেন। দেশীয় সংস্কৃতির উপস্থিতি আরো বাড়ানো যেত বলে মনে করেন পাপন। তবে সময়স্বল্পতার কারণে সেটি সম্ভব হয়নি বলে মনে করেন বিসিবি প্রধান।
দেশীয় সংস্কৃতির উপস্থিতি বাড়ানো যেতো কি না, এমন প্রশ্নে পাপন বলেন, ‘এটা অবশ্যই বাড়ানো যেতো। আসলে আরও অনেক শিল্পী ছিল।
দুঃখজনকভাবে সময়ের জন্য এটা সম্ভব হয়নি। আপনারা দেকেছেন মানুষজনের ঢুকতেই অনেক সময় লেগেছে। রাত এগারোটার বেশি সময় নেয়া উচিতও হতো না।’ এদিন উদ্বোধন ঘোষণা করার পর প্রধানমন্ত্রী পুরো অনুষ্ঠান উপবোগ করেছেন। এ নিয়ে পাপন বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দীর্ঘ সময় ধরে এখানে বসে অনুষ্ঠান দেখেছেন, উপভোগ করেছেন। এটাই সবচেয়ে বড় কথা।’

উদ্বোধনি অনুষ্ঠানে সালমান খান ও ক্যাটরিনা কাইফ দুজনেই বঙ্গবন্ধুকে নিয়ে কথা বলেছেন। অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎও করেছিলেন এই দুই তারকা। এ নিয়ে পাপন বলেন, ‘সালমান বঙ্গবন্ধুকে নিয়ে কথা বলেছেন। মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়েও বলেছেন। সত্যিই ভালো লেগেছে। কারণ তিনি এরকম বলবেন তা আমাদের পরিকল্পনায় ছিল না। উনারা নিজের থেকেই বলেছেন।’

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Obak

২০১৯-১২-০৯ ১৮:৫২:১৪

পেইড আর্টিস্টিদের কমন জব, সালমান কি বলেছে তা নিয়ে আপনারা উৎফুল্ল হলেও এসব নিয়ে কেউ খুব একটা উচ্ছাস করবে বলে মনে হয়না। দেশের মানুষ এখন সবই বোঝে শুধু আপনারা আমাদের বোকা মনে করেন পাপন সাব।

Sattar

২০১৯-১২-০৯ ০৪:২৭:০২

"কারণ তিনি এরকম বলবেন তা আমাদের পরিকল্পনায় ছিল না।" আপনে বললেন আর আমরা বিশ্বাস করলাম।

Shihab

২০১৯-১২-০৯ ০৪:০৬:৫৪

এতোদিনে বুঝলাম আপনি কেন এমন হইছেন আপনি হওয়ার আগে আপনার বাবা সময় সল্পতাতে ছিলো।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

রাকিবুলের হ্যাটট্রিক

সুপার লীগের পথে বাংলাদেশ

২২ জানুয়ারি ২০২০

সজীব ও সোমা চ্যাম্পিয়ন

২২ জানুয়ারি ২০২০

লাহোরে আটক অস্ত্রধারী সন্ত্রাসী

২২ জানুয়ারি ২০২০

তিন ধাপের পাকিস্তান সফরের প্রথম ধাপে আজ রাতে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। তার আগে গতকাল ...

টাইগারদের পাকিস্তান নিয়ে যাবে ‘বাংলাদেশ বিমান’

২২ জানুয়ারি ২০২০

আজ রাত ৮টায় বাংলাদেশ দল রওনা দেবে পাকিস্তানে। তাদের বহন করবে ভাড়া করা বিশেষ বিমান। ...





খেলা সর্বাধিক পঠিত