রোববার থেকে সারাদেশের বারে আইনজীবীদের অবস্থান

অনলাইন ডেস্ক

অনলাইন ৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৩:২৯

আগামী রোববার থেকে সারাদেশের বারে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করবেন বিএনপিপন্থি আইনজীবীরা। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন আজ দুপুরে বার কাউন্সিল অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন।

এর আগে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন শুনানিকে কেন্দ্র নজিরবিহীন হট্টগোল হয় দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের আপিল বিভাগে। দু’পক্ষের হট্টগোলের মধ্যে এজলাস কক্ষ ত্যাগ করেন প্রধান বিচারপতির নেতৃত্বাধীন আপিল বেঞ্চ। অবশ্য দ্বিতীয় দফা বেলা ১১টা ৪৫ মিনিটের দিকে তিনি আবারও এজলাসে ওঠেন। তখনও একইভাবে হট্টগোল হয়।   

এর আগে সকালে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে আপিল বিভাগের ছয় সদস্যের বেঞ্চে এই শুনানি শুরু হয়। শুনানির শুরুতে অ্যাটর্নি জেনারেল মেডিকেল রিপোর্ট এবং শুনানির জন্য দুই সপ্তাহ সময় প্রার্থনা করেন আদালতের কাছে। আদালত আগামী ১১ই ডিসেম্বর মধ্যে মেডিকেল রিপোর্ট দাখিল এবং শুনানির জন্য ১২ই ডিসেম্বর শুনানির দিন ধার্য করেন।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

rippn

২০১৯-১২-০৫ ০৫:২৯:১২

Ha ...ha.... ki cellukas ei desh .

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

দিনাজপুরে নৈশ্যপ্রহরীকে কুপিয়ে হত্যা

২৩ জানুয়ারি ২০২০

দিনাজপুরের ফুলবাড়ীতে এক নৈশ্যপ্রহরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নৈশ্যপ্রহরীর নাম বাদশা মণ্ডল (৪৫)। তিনি ...





অনলাইন সর্বাধিক পঠিত