আবারো সাফল্যের পথে আর আর-ইম্পেরিয়াল

অনলাইন

অর্থনৈতকি রিপোর্টার | ৬ নভেম্বর ২০১৯, বুধবার, ৮:২৭
জমজমাট আয়োজনে সাভারের আশুলিয়ার সামাজিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হলো দেশের শীর্ষস্থানীয় কেবল উৎপাদন ও সরবরাহকারী প্রতিষ্ঠান আর আর-ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেডের ‘পার্টনার সম্মেলন-২০১৮-১৯’। ‘সাফল্যের পথে একসঙ্গে’ স্লোগান নিয়ে সম্প্রতি অনুষ্ঠিত পার্টনার সম্মেলনে দেশের বিভিন্ন প্রান্ত হতে আগত পার্টনারদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে সামাজিক কনভেনশন সেন্টার।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন আর আর-ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেডের চেয়ারম্যান শ্রী ত্রিভূবন প্রসাদ কাবরা, ব্যবস্থাপনা পরিচালক এম হারেস আহমেদ এবং পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুব হোসেন মিরদাহসহ আর আর-ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে আর আর ক্যাবলের অগ্রযাত্রা ও পার্টনারদের অংশগ্রহণে বিদেশ ভ্রমণের উপর দুটি প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়। নিরাপদ ও বিশ্বমানের বৈদ্যুতিক কেবল উৎপাদন করে নিরাপদ মানব বসতি তৈরি সংক্রান্ত জাতিসংঘ ঘোষিত এসডিজি লক্ষ্যমাত্রা অর্জনে আর আর-ইম্পেরিয়াল পার্টনারদের সঙ্গে নিয়ে সাফল্যের পথে এগিয়ে যাবে বলে বক্তারা আশা প্রকাশ করেন।

সম্মেলনে সারাদেশ থেকে আগত নিবেদিতপ্রাণ পার্টনারদের মধ্য হতে আঞ্চলিক ও জাতীয় পর্যায়ে সেরাদের সেরা যারা তাদের হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেয়া হয়। উল্লেখ্য যে ১৮টি বাণিজ্যিক জোনের প্রতিটি থেকে পাঁচজন করে পার্টনার সেরাদের সেরা হিসেবে পুরস্কার লাভ করেন। এ ছাড়াও ৮টি ন্যাশনাল অ্যাওয়ার্ড এবং একটি স্পেশাল অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ধর্মঘট-বিক্ষোভে অচল অবস্থা বিরাজ করছে ফ্রান্সে

এনকাউন্টারে নিহত চার নরপিশাচ

আজ সন্ধ্যায় সৃজিত-মিথিলার রেজিস্ট্রি বিয়ে

সরকারি সেবা বন্ধ করে টিকাদান কর্মসূচি চালু

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান আর নেই

নিহত তরুণীর পরিচয় মিলেছে

বিএনপির স্থায়ী কমিটির বৈঠকে ‘কর্মসূচি’ নিয়ে আলোচনা

নজিরবিহীন

সিলেট আওয়ামী লীগে নতুন নেতৃত্ব

মেডিকেল রিপোর্ট পরিবর্তনের জন্য সময়ের আবেদন

এজলাসে হট্টগোল আদালত অবমাননা

বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে

আপিল বিভাগের সিদ্ধান্তে জাতি হতাশ, বিক্ষুব্ধ

প্রতিবন্ধীদের বিষয়ে মানসিকতা বদলাতে হবে

অধ্যক্ষসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদ তদন্ত কমিটির

কায়সার কামাল কারাগারে