প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বিসিবি সভাপতি পাপন

স্পোর্টস রিপোর্টার

খেলা ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

বাংলাদেশের ক্রিকেটের সংকট নিরসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বারস্থ হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে এখন গুরুত্বপূর্ণ আলোচনা চলছে পাপনের। ধারণা করা হচ্ছে খেলোয়াড়দের মাঠে ফেরাতে কার্যকরি পদক্ষেপ নেবেন প্রধানমন্ত্রী।
এদিকে আজ বিকাল ৫টায় সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে আলোচনায় বসতে পারে বিসিবি। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরি সুজন সংবাদ সম্মেলনে এ কথা জানান। সুজন বলেন, ‘বোর্ড সভাপতির নির্দেশে আমরা আবার খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালাই। জাতীয় দলের খেলোয়াড় তামিম ইকবালের সঙ্গে আমার কথা হয়। ওকে জানানো হয়েছে আর্থিক যে বিষয়গুলো আছে সেগুলো সমাধান সময়ের ব্যাপার মাত্র। দ্রুত বিষয়গুলো নিষ্পত্তি হবে।
তামিমও জানিয়েছেন ও ওর টিমমেট যারা আছে, তাদের সঙ্গে কথা বলে বিষয়টি জানাবে। আমরা এরই মধ্যে জেনেছি ক্রিকেটাররা কোথাও না কোথাও বসবে। আমাকে জানিয়েছে, বিকেল ৫টার পর আমরা অ্যাভেইলেবল আছি। বাইরে কোথাও বা বোর্ডে তাদের সঙ্গে আমাদের আলোচনা হতে পারে।’

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

জাফর আহমেদ

২০১৯-১০-২৩ ০৩:১২:৫০

সব ধরনের খেলাকে রাজনীতি মুক্ত করতে হবে। নির্বাচনে মাধ্যমে কমিটির নিয়োগ দিতে হবে। যতো দিন রাজনৈতিক বিবেচনায় দল গঠন হবে ততো দিন উন্নতি সম্ভব নয়।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ব্যাটিংয়ের একই হাল

২৬ জানুয়ারি ২০২০

রোনালদোর ফিটনেস রহস্য

২৬ জানুয়ারি ২০২০

গোল্ডেন বুট ও বল জসপিনের

২৬ জানুয়ারি ২০২০





খেলা সর্বাধিক পঠিত