ভোলার ঘটনায় ফেসবুকে পোস্ট

খুলনা প্রেস ক্লাবের সাবেক সেক্রেটারি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে

শেষের পাতা ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৩:১৫

খুলনা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ডেইলি নিউ নেশন পত্রিকার খুলনা প্রতিনিধি মুনির উদ্দিন আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার দিবাগত গভীর রাতে তাকে নগরীর দোলখোলাস্থ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে খুলনা সদর থানা পুলিশ। সোমবার বিকালে খুলনা সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। ভোলার ঘটনাসহ কয়েকটি বিষয়ে ফেসবুক পোস্টের কারণেই খুলনা সদর থানার এসআই শরিফুল আলম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা নিযুক্ত হয়েছেন এসআই মো. সাইদুর রহমান।
সাংবাদিক মুনির উদ্দিন আহমেদ ভোলার ঘটনায় পুলিশের ভূমিকার সমালোচনা করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন বলে মামলায় বলা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. সাইদুর রহমান বলেন, তার ফেসবুক স্ট্যাটার্স ছিল উস্কানিমূলক। তার কাছ থেকে আরো তথ্য উপাত্ত সংগ্রহের জন্য আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম বাহার বুলবুল বলেন, ফেসবুকে ভোলার ঘটনার সাথে পুলিশ কর্মকর্তাদের ছবি পোস্ট দিয়ে বিভ্রান্ত সৃষ্টি করেছেন। যা আইনত অপরাধ।
যে কারণে তার বিরুদ্ধে মামলা দায়ের ও গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে কেএমপির খুলনা জোনের এডিসি শাকিলুজ্জামান বলেন, সাংবাদিক মুনির উদ্দিন আহমেদ তার ফেসবুক আইডি থেকে পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্নসহ একাধিক আপত্তিকর স্ট্যাটাস দেন। এ ঘটনায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ahammad

২০১৯-১০-২১ ১৩:০৭:১৫

অন্যায়ের প্রতিবাদ করলেই তার বিরুদ্দে মামলা দেওয়া হবে, রিমন্ড চাওয়া হবে। আর অন্যায়কারী বহাল তবিয়তে থাটাই বর্তমান আইনে পরিনত করা হয়েছে। কিন্তু দঃখের সাথে বলতে হয় আজ মানুষ আইনের জন্য, নাকি মানুষের জন্য আইন ???

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

আতিকের ইশতেহার আজ থাকছে চমক

২৬ জানুয়ারি ২০২০

৩০ বছরের পরিকল্পনা তাপসের

২৬ জানুয়ারি ২০২০

সুজনের সংবাদ সম্মেলনে তথ্য

সিটি নির্বাচনে ব্যবসায়ী বেড়েছে

২৬ জানুয়ারি ২০২০

এবারের হারটা আরো বাজে

২৬ জানুয়ারি ২০২০

সাবেক পররাষ্ট্র সচিব শহিদুল হক

আইসিজে’র রায় মিয়ানমারের মিত্র দেশগুলোর অবস্থান পরিবর্তনে প্রভাব ফেলবে

২৬ জানুয়ারি ২০২০





শেষের পাতা সর্বাধিক পঠিত