মেসেজ ক্লিয়ার

শামীমুল হক

মত-মতান্তর ১৫ সেপ্টেম্বর ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ১:৪১

যত কঠিনই হোক ক্ষত কেটে ফেলতে হবে। দাগ মুছে ফেলতে হবে। সময় নষ্ট করা যাবে না। শোভন-রাব্বানীর বেলায় এমনটাই ঘটেছে। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেয়া হয়েছে তাদের বেলায়। আর এর মাধ্যমে মেসেজ দেয়া হয়েছে- বিতর্কিত কেউই পার পাবে না। আর এমন কঠিন সিদ্ধান্ত একমাত্র শেখ হাসিনাই নিতে পারেন। গোটা দেশে এখন আলোচনা এ বিষয়টিই।
রাস্তা-ঘাটে, হাট-বাজারে, মজমা-আড্ডায় সর্বত্র আলোচনা শেখ হাসিনাই পারেন সত্যকে আকড়ে ধরতে। আর পারবেনই না কেন? একজন শোভন ও একজন রাব্বানীর জন্য তো গোটা ছাত্রলীগ প্রশ্নের মুখে দাঁড়াতে পারে না। কাঠগড়ায় দাঁড়াতে পারে না। তাই প্রধানমন্ত্রী সময় নেননি। সময় দেননি। একেবারে মেসেজ ক্লিয়ার-যত কাছেরই হোক না কেন? ক্ষত কিংবা দাগ লাগলেই খতম। শোভন-রাব্বানীর এ ঘটনায় গোটা ছাত্রলীগ পরিবার এখন সজাগ ও সতর্ক। ভবিষ্যতে কেউ বেপরোয়া হতে গেলেই থমকে দাঁড়াবে। ধন্যবাদ প্রধানমন্ত্রী। আপনার সময়োপযোগী সিদ্ধান্তের কারণে। আপনার এ সিদ্ধান্ত গোটা ছাত্রলীগ পরিবারকে বাঁচিয়ে দিয়েছে।

মত-মতান্তর অন্যান্য খবর

টাকা লাগবে, টাকা?

২৬ সেপ্টেম্বর ২০১৯

আসুন, ভাঙনের খেলাটা শুরু করি!

১৬ সেপ্টেম্বর ২০১৯

চাই না এমন ছাত্র রাজনীতি

১৪ সেপ্টেম্বর ২০১৯





পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Jalal

২০১৯-০৮-০৬ ১৭:৩৪:০৩

মামা বাড়ির মাঝি নাদের আলী বলেছিল, ক্ষমতাসর্বস্ব রাজনীতির বৃত্তের বাইরে থাকা অধিকাংশ মানুষই আজ এক একজন ‘সুনীল।’ ক্ষমতায় বসে থাকা ‘নাদের আলী’দের কাছে আমাদের প্রাত্যহিক জিজ্ঞাসা, আমরা আর কতো সয়ে যাব? Nader Ali kothata aikhane khate na.. Nader Ali kono powerful kew na..but likhata onek sundor hoise aituku bad dile.

Abdul Kaium

২০১৯-০৭-২৫ ০৭:৪৬:৩৯

এরকম লেখা আরো চাই।

Arifur Rahman

২০১৯-০৭-২৫ ০৫:১৪:৪৭

আন্তরিক ধন্যবাদ স্যার। মনের কথা বলেছেন।আমাদের এখনও অনেক দুর্ভোগ পোহানো বাকি।

আপনার মতামত দিন

মত-মতান্তর সর্বাধিক পঠিত