যশোরে আবাসিক হোটেল থেকে নারী পুলিশসহ এমপি পুত্র আটক

অনলাইন

স্টাফ রিপোর্টার, যশোর থেকে | ৮ জানুয়ারি ২০১৮, সোমবার, ৮:২৫ | সর্বশেষ আপডেট: ১২:০২
যশোর শহরের অভিজাত হোটেল সিটি প্লাজা থেকে নারী পুলিশসহ আটক হয়েছেন যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্যর ছেলে শুভ। শুভর সঙ্গে আটক হয়েছেন মণিরামপুর থানার এএসআই সাবরিনা সুলতানা। হোটেল কর্তৃপক্ষ ঘটনা নিশ্চিত করেছেন। শুভর মা তন্দ্রা ভট্টাচার্য বাংলাদেশ মহিলা পরিষদ যশোর জেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। অন্যদিকে শুভর বাবা স্বপন ভট্টাচায্য যশোর-৫ (মণিরামপুর) আসনের সরকার দলীয় সংসদ সদস্য। সংশ্লিষ্ট সূত্র জানায়, আজ সোমবার দুপুরের পর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (অপারেশন) শামসুদ্দোহা শহরের হাটখোলা রোডের হোটেল সিটি প্লাজায় অভিযান চালান।
এসময় হোটেলের একটি কক্ষ থেকে ঘনিষ্ঠ ভাবে মেলামেশার সময় শুভ ও সাবরিন নামের দুই যুবক-যুবতীকে আটক করে থানায় নিয়ে যান। সিটি প্লাজার ম্যানেজার শেখ সাইফুল ইসলাম জানান, গতকাল দুপুর ১টার দিকে শুভ তার গেস্ট আছে বলে হোটেলের ৪র্থ তলায় একটি কক্ষ বুকিং দেন। শুভ এমপি পূত্র এবং অতি পরিচিত হওয়ায় মহিলা গেস্টসহ রুম বুকিং নিতে বেগ পেতে হয়নি।  কিন্তু পুলিশের নির্দেশনা অনুযায়ী বেলা দেড়টার দিকে হোটেল কক্ষে নারী থাকার বিষয়টি থানায় অবহিত করা হয়। এরপর থানার ওসি অপারেশন শামসুদ্দোহা কক্ষটিতে অভিযান চালিয়ে আপত্তিকর অবস্থায় শুভ ও সাবরিনকে আটক করেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত ওসি অপারেশন শামসুদ্দোহা হোটেল থেকে কাউকে আটকের কথা স্বীকার করেননি। তবে অভিযানে অংশ নেয়া একাধিক পুলিশ কনস্টেবল ঘটনার সত্যতা স্বীকার করেন। এই ঘটনার পর পরই মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকাররম হোসেন সাংবাদিকদের জানান, এএসআই সাবরিনা তার থানায় কর্মরত। তিনি বলেন, এএসআই সাবরিন পাসপোর্ট করার জন্য দুপুর ১২টার সময় সিসি নিয়ে যশোর যান। তবে সেখানে কী হয়েছে তা জানা নেই। এখনো পর্যন্ত এএসআই সাবরিনা থানায় ফেরেননি বলেও জানান তিনি।
এ ব্যাপারে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সালাহ উদ্দিন সিকদার বলেন, একজন নারী পুলিশ কর্মকর্তা অফিস অর্ডার ছাড়া হোটেলে গিয়েছিলেন। কী কারণে তিনি সেখানে গিয়েছিলেন তা খোঁজ খবর নেয়া হচ্ছে। তবে এমপির ছেলে শুভকে আটক করা হয়েছে, এমন কোনো তথ্য তাদের কাছে নেই বলে দাবি করেন এডিশনাল এসপি। অপরদিকে, বিকেল সাড়ে চারটার দিকে সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্যের স্ত্রী যশোর মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য্য বলেন, তার ছেলে শুভ দুপুরের দিকে কয়েক যুবককে নিয়ে হোটেল সিটি প্লাজায় যান। তিনি শুভকে পুলিশে ধরিয়ে দেয়ার জন্য হোটেল কর্মীদের দায়ী করেন। সন্ধ্যায় তন্দ্রা ভট্টাচার্য্য সংবাদকর্মীদের জানান, আমার ছেলে শুভ বাড়িতেই আছে। তবে ওই নারী পুলিশ সদস্য ডিবি পুলিশ হেফাজতে আছে।
উল্লেখ্য, এর আগে এএসআই সাবরিনা সুলতানা বেনাপোল পোর্ট থানায় কর্মরত থাকা অবস্থায় অসামাজিক কার্যকলাপের সময় দুই বার হাতে নাতে ধরা পড়েন। সে সময় ফলাও করে বিভিন্ন পত্র পত্রিকায় এ খবর প্রকাশিত হওয়ার পর তাকে বেনাপোল পোর্ট থানা থেকে প্রত্যাহার করা হয়।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

alim

২০১৮-০১-১০ ২৩:১৫:২৬

“ দেশে যা ঘটছে ,আমরা জিবন্ত লাশ ৷”

Nazrul Islam

২০১৮-০১-০৯ ০৬:০২:৫৩

They are just reminding us the primitive age of human sex and its natural and nothing to be upset. But where is the photo of ASI Subrina?

পলাশ

২০১৮-০১-০৯ ০৪:০৭:০২

কিছুই বলার নাই,,,,, শুধু মজা পেলাম খবর টা দেখে,,,তবে মেয়ের ছবিটা দিলে আর একটু জমতো,,,আরো ভালো হতো যদি ঘনিষ্ঠ অবস্থায় ১টা ছবি দিতেন।।।

shaque

২০১৮-০১-০৯ ১৬:৫২:৫৭

আমার ছেলে শুভ বাড়িতেই আছে কি কথা এমপির স্ত্রী ব টে ছবি না দিলে অ স্বীকার ---------------???????

kazi

২০১৮-০১-০৯ ০১:৪৬:১০

পুলিশের শাস্তি এক জাগায় অপরাধ করলে লোক জানাজানি হয়ে গেলে অন্য নতুন জাগায় বদলি। কত কঠোর শাস্তি তাই না।

জাকির

২০১৮-০১-০৯ ০০:৫৮:৩৪

মেয়ের ছবি বই

মনজুর মোরশেদ

২০১৮-০১-০৯ ০০:৩৪:৩২

এতে দোষের কি আছে ! অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে তারা বদ্ধ পরিকর।

সারোয়ার

২০১৮-০১-০৮ ২২:৪৬:২৮

আইন অনুযায়ী বেশ্যা না হলে কোন নারী-পুরুষকে আটক করতে পারার কথা না। এখন এসব পুলিশ ধরে, পত্রিকায় ছাপা হয়, এমপি পুত্র বাসায় আর মহিলা হেফাজতে! এই হলো কথা!

AP-APAN TARAFDAR

২০১৮-০১-০৮ ২২:১৭:৫৩

ঘটনাটি শোনার পর খুব খারাপ লাগলো কিন্তু মেয়েটির ছবি দেওয়া উচিত ছিলো।

মোঃ ছাবের মিয়া

২০১৮-০১-০৮ ২১:৩২:৩০

ছেলেটার ছবি দিলেন।মেয়েটার ছবিও দিলে ভালো হয়।আইনের লোক হয়ে বেআইনি কাজ মেনে নেওয়া যায়না।ছিছি।।।

Mohamed salahuddin

২০১৮-০১-০৮ ১০:১১:৩৭

হাযরে দেশ

ওবাইদুল

২০১৮-০১-০৮ ২০:৫৪:৪৪

নৈতিকতায় দেশ এখন তলানিতে !

আপনার মতামত দিন

‘কোটার কারণে দেশের মেধাবীরা আজ বিপন্ন’

১০০০০০ অবৈধ বাংলাদেশিকে ফেরাতে প্রণোদনা দেবে ইইউ

ট্রাম্প প্রশাসন আটকে গেছে

রোহিঙ্গা ক্যাম্পে গুলিতে নিহত ১

মেয়র আইভী আশঙ্কামুক্ত

নেপথ্যে কোটি টাকার চাঁদাবাজি

উপযুক্ত সময়ে নির্বাচনকালীন সরকারের রূপরেখা ঘোষণা

সহায়ক সরকারে বিএনপির অংশগ্রহণ থাকবে না

তিনি তখন টেলিফোন অন রাখতেন

টঙ্গীমুখী মানুষের স্রোত

‘চোখের সামনে বাবাকে মরতে দেখেছি বাঁচাতে পারিনি’

ওটা যেন আমার মৃত্যু পরোয়ানা ছিল

ভালো নেই বৃক্ষমানব মুক্তামণির পরিবারও দুশ্চিন্তায়

সিলেট-৩ আসনে মনোনয়ন আদায় করে ছাড়ব

‘সহায়ক সরকারে বিএনপির অংশগ্রহণ থাকবে না’

কারাবন্দি বাবাকে দেখে ফেরার পথে প্রাণ গেল ছেলের