যেভাবে হলো আনুশকা-কোহলির বিয়ে (দেখুন ভিডিওতে)

বিনোদন

অনলাইন ডেস্ক | ১২ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৪:১৪
২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেট তারকা বিরাট কোহলি। সেই থেকে তাদের বন্ধুত্ব । একসময় প্রেম। আর সেটার সফল পরিণতি লাভ করে বিয়েতে। এই বিয়ে নিয়ে নানারকম আলোচনার জন্ম দিয়েছেন এই জুটি। তাদের প্রেম যেন, ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’।
প্রেমের পুরো সময়জুড়েই আলোচনায় ছিলেন তারা। এজন্যই হয়তো ভারতীয় মিডিয়ার নজর এড়িয়ে ইতালিতে বিয়ের পিঁড়িতে বসলেন আনুশকা-কোহলি।
বিয়ের পর শিগগিরই মুম্বই ফিরে আসবেন নবদম্পতি। আগামী ২১শে ডিসেম্বর নয়া দিল্লিতে হবে বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে কেবল আমন্ত্রিত অতিথিরাই উপস্থিত থাকতে পারবেন।
২০১৫ সালে কোহলি মুম্বইয়ের একটি বহুতল ভবনে ৭ হাজার বর্গফুটের ফ্ল্যাট কেনেন। সমুদ্রের দিকে মুখ করা ভবনের ৩৫ তলায় শুরু হবে বিরাট-আনুশকার নতুন ঠিকানা। ইতালি থেকে ফেরার পর এই বাড়িতে উঠবেন নবদম্পতি।
এদিকে ইতালিতে বিয়ে নিয়ে যেমনটা জল্পনা শুরু হয়েছিল আগে। তেমনি কাল রাত থেকে আরো বেশি আগ্রহ বেড়েছে দুজনের ভক্তকূলে। কিভাবে বিয়ে করলেন আনুশকা-বিরাট। কেমন ছিল সে আয়োজন। তবে ভক্তদের আর কৌতুহলের মাঝে রাখলেন না নবদম্পতি। তাইতো সামাজিক মাধ্যমে নিজেদের বিয়ের কিছু অংশের একটি ভিডিও ভক্তদের জন্য প্রকাশ করলেন আনুশকা-কোহলি। দেখুন সেই ভিডিও।
[এমকে]


এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

লুল

২০১৭-১২-১২ ০২:৩০:৫১

Only 6 month wait After 6 month device

আপনার মতামত দিন