জয়ে ফিরলো সাইফ

খেলা

স্পোর্টস রিপোর্টার | ৮ ডিসেম্বর ২০১৭, শুক্রবার
টানা দুই ম্যাচে পয়েন্ট খোয়ানোর পর জয়ে ফিরেছে সাইফ স্পোর্টিং ক্লাব। শেরিংহ্যাম ও মতিন মিয়ার দুর্দান্ত গোলে মুক্তিযোদ্ধাকে হারিয়েছে নবাগত দলটি।  প্রথম পর্বে ২-০ গোলে হেরেছিল মুক্তিযোদ্ধা। ফিরতি পর্বেও হার সঙ্গী হলো তাদের। এ জয়ে ১৫ ম্যাচে ৮ জয়ে ৩০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানেই আছে তারা। সমান ম্যাচে ১১ হারে আগের ৮ পয়েন্ট নিয়ে অবনমন অঞ্চলের কাছে রয়েছে লাল জার্সিধারীরা।
গতকাল বঙ্গবন্ধু স্টেডিয়ামে গোলের সুযোগ ঠিকই পেয়েছিল মুক্তিযোদ্ধা।
৩২ মিনিটে তাদের গোলটি বাতিল না হলে তারা এগিয়ে যেতে পারতো। নাইজেরিয়ার ফরোয়ার্ড মাগালানা আওলার শট জালে জড়ালেও ফাউলের কারণে রেফারি তা বাতিল করে দেন। আর এই গোল বাতিল হওয়া নিয়েই আফসোস করেছেন দলের কোচ মাসুদ পারভেজ কায়সার, ‘আমাদের গোলটি বাতিল না হলে তখনই আমরা এগিয়ে যেতে পারতাম। তখন হয়তো ম্যাচের চিত্র পাল্টে যেতে পারতো।’ তবে বিরতির পর ছিল সাইফের প্রাধান্য।  ৪৬ মিনিটে ওয়েডসনের পাস ধরে শেরিংহ্যাম দুজন ডিফেন্ডারকে টপকে কোনাকুনি শটে গোলরক্ষক আজাদ হোসেনের ডানদিক দিয়ে বল জালে পাঠিয়ে স্কোর করেন ১-০। তাই লীগের দ্বিতীয় গোল পেয়ে খুশি শেরিংহ্যাম, দল জিতেছে। আমি গোল পেয়েছি, এতেই খুশি।’
৫২ মিনিটে ওয়েডসনের নেয়া লবটি গোলরক্ষক বুঝতে পারেননি। ফলে বল মাটিতে পড়ে গোলমুখে ঢোকার মুহূর্তে আবারো গোলরক্ষক আটকানোর চেষ্টা করেন।  তখন বল ক্রসবারে লেগে ফিরে আসে। ফিরতি বলে জুয়েল রানা একাধিক প্রচেষ্টা চালালেও ব্যবধান আর বাড়েনি। ৬৯ মিনিটে জুয়েল রানার কাটব্যাকে ওয়েডসন বক্সের ভেতরে থেকে জোরালো শট নিলেও তা পোস্টের উপর দিয়ে যায়। এরপর ৯০ মিনিটে স্কোর ২-০ করে সাইফ। পাল্টা আক্রমণ থেকে মতিন মিয়া চারজনকে কাটিয়ে শেষ বাধা গোলরক্ষককেও পরাস্ত করেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নিউ ইয়র্কে আকায়েদের আত্মীয়দের বিবৃতি

জিতলেন ডগ জোনস, হারলেন রয় মুরস

লালমনিরহাটের সাবেক সাংসদ জয়নুল আবেদীন আর নেই

লক্ষ্মীপুরের সেই এডিসি ও ইউএনওর নিঃশর্ত ক্ষমা প্রার্থনা

আইসিসের পক্ষে বোমা হামলার স্বীকারোক্তি, আকায়েদের বিরুদ্ধে ৮ মামলা

‘ট্রাম্প, তুমি তোমার জাতিকে নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছ’

সঙ্কট সমাধানে মিয়ানমারকে সহায়তার প্রস্তাব জাতিসংঘ নিরাপত্তা পরিষদের

বিচারকদের শৃঙ্খলাবিধি নিয়ে আদেশ ২রা জানুয়ারি

তেজগাঁওয়ে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

‘অভিনয়ের সময় আমি চরিত্রের একেবারে গভীরে ঢুকে যাই’

ফের বৃটেনের ভ্রমণ সতর্কতা, জনসমাগমে হামলার শঙ্কা

আকায়েদ নিজেই বোমার কারিগর

অভিবাসন নীতিতে অনেক গলদ আছে

গেইল তাণ্ডবে মাশরাফির হাতেই শিরোপা

টঙ্গীতে দুই প্রবাসীকে কুপিয়ে হত্যা

নিউইয়র্কে হামলায় বাংলাদেশের নিন্দা