শ্রীপুরে সালিশ বৈঠকে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি | ৮ ডিসেম্বর ২০১৭, শুক্রবার
গাজীপুরের শ্রীপুর পৌর শহরে সালিশ বৈঠকে শ্রীপুর বাজারের স্যানেটারী ব্যবসায়ী নাজমুল হক মন্ডল ওরফে বসাদ (৪৫) কে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল সন্ধ্যায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত নাজমুল শ্রীপুর গ্রামের মন্ডল বাড়ীর আফতাব উদ্দিন মন্ডলের ছেলে। নিহতের পিতার সঙ্গে মৃত মফিজ উদ্দিন মন্ডলের ছেলে মাসুম মন্ডল জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে গতকাল বিকেলে শ্রীপুর পৌর সভার সাবেক কাউন্সিলর আঃ জলিলের উপস্থিতিতে সালিশ বৈঠক বসে। সালিশ চলাকালে মৃত হাছেন আলী মন্ডলের ছেলে আবুল মনসুর মন্ডল ও মাসুম মন্ডল নাজমুলকে এলোপাথাড়ি মারধর করতে থাকে।
মারপিটের একপর্যায়ে নাজমুল ঘটনা স্থলে জ্ঞান হারায়। অচেতন অবস্থায় তাকে শ্রীপুর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহতের পিতা আফতাব মন্ডল অভিযোগ করে বলেন, আবুল মন্ডল ও মাসুম মন্ডল জমির জন্য তার পুত্রকে পিটিয়ে হত্যা করেছে। সন্ধ্যা শ্রীপুর থানা পুলিশ হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহাম্মদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। শ্রীপুর থানার ওসি অপারেশন হেলাল উদ্দিন জানান, ঘটনার পরপর পুলিশ আসামি গ্রেপ্তার অভিযান চালায়। নিহতের পরিবারের পক্ষ থেকে আভিযোগ পেলেই মামলা নেয়া হবে।

শ্রীপুরে পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে মামলা
এদিকে শ্রীপুরে এক পোশাক কারখানার শ্রমিককে ধর্ষণের অভিযোগে ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। গতকাল ধর্ষিতা পোশাক শ্রমিক বাদী হয়ে ধর্ষক ও ধর্ষণের কাজে সহযোগিতা করায় দুই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার অভিযুক্তরা হলো, উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের আব্দুল আউয়ালের ছেলে ধর্ষক মো. মোবারক হোসেন (২০) ও তাঁর বন্ধু একই গ্রামের মো.নুরুল ইসলামের ছেলে মো.মনির মিয়া (২১)।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন