মেঘনায় ৮ জেলে অপহরণ

বাংলারজমিন

ভোলা প্রতিনিধি | ৮ ডিসেম্বর ২০১৭, শুক্রবার
ভোলার মেঘনায় জেলেদের ট্রলারে হামলা চালিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ৮ জেলেকে অপহরণ করে নিয়ে গেছে জলদস্যুরা। গতকাল ভোরে ভোলার মাঝের চর এলাকায় এ অপহরণের ঘটনা ঘটে। অপহৃতরা হলেন ইউসুফ, স্বপন, রহিম, বিল্লাল, ও আব্বাসের ট্রলারের মাছসহ অন্যান্য সরঞ্জাম লুট করে নিয়ে গেছে বলে জানা যায়। ইলিশ মাছ ব্যবসায়ী মো. মিলনসহ জেলেরা জানান, মঙ্গলবার রাতের দিকে জেলেরা মেঘনায় ইলিশ শিকার করছিল। এ সময় একদল দস্যু জেলেদের ৮টি ট্রলারে হামলা চালিয়ে ৮ জনকে অপহরণ করে নিয়ে যায়। দস্যুদের প্রতিহত করতে চাইলে জেলেদের মারধর করে তারা।
ভোলা সদর মডেল থানার পুলিশ পরিদর্শক মো. বশির উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম অপহৃত জেলেদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। এদিকে মেঘনায় ঝাঁকে ঝাঁকে ইলিশ ধরা পড়ার সঙ্গে সঙ্গে হঠাৎ করেই দস্যুদের উপদ্রব বেড়ে যাওয়ায় জেলেদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
সীতাকুণ্ডে বৃদ্ধের লাশ উদ্ধার

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি: সীতাকুণ্ডে চন্দ্রনাথ পাহাড় থেকে এক অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সকাল ১১টার সময় পাহাড় থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ। সীতাকুণ্ড থানার এসআই মো. মোস্তফা কামাল জানান, সীতাকুণ্ড চন্দ্রনাথ পাহাড়ের একটি জঙ্গল থেকে অজ্ঞাত (৬৫) বৃদ্ধের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, নিহত ব্যক্তির পাশে একটি বিষের বোতল ছিল। ধারণা করা হচ্ছে, পরিবারের সঙ্গে অভিমান করে তিনি পাহাড়ে গিয়ে বিষ পান করে আত্মহত্যা করতে পারে। ময়নাতদন্ত শেষে আসল ঘটনা বলা যাবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন