মালয়েশিয়ায় ‘বাংলাদেশি নাইটস’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৮ ডিসেম্বর ২০১৭, শুক্রবার
বছরের শেষ মাস ডিসেম্বর। শীতের এই মাসে চার দিকে থাকে নানান সাংস্কৃতিক আয়োজন। শুধু দেশে না দেশের বাইরেও বাংলাদেশের তারকারা তাই বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে ছুটতে থাকেন। এবার মালয়েশিয়ার প্রবাসী বাঙালিদের জন্য লাইভ টেকনোলজির সিনেমাটিক অ্যাপস এবং ওমানের তৌফিক ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি ‘বাংলাদেশি নাইটস’ নামে একটি শো আয়োজন করতে যাচ্ছে। এটি পরিচালনা করছে অনন্য মামুনের টিম। এই শোর বিষয়ে অনন্য মামুন মানবজমিনকে বলেন, মালয়েশিয়ার কুয়ালালামপুরের টুইন টাওয়ারের পাশে জালান আমপাংয়ে এই বড় শোটির প্রস্তুতি চলছে।
২৩শে ডিসেম্বর মালয়েশিয়ার স্থানীয় সময় ৭টায় এটি শুরু হবে। বাংলাদেশ থেকে কণ্ঠশিল্পী আসিফ আকবর, আঁখি আলমগীর, ব্যান্ড চিরকুট, চলচ্চিত্রের তারকাদের মধ্যে বিদ্যা
সিনহা মিম, আইরিন, ভাবনা, শখ, মিষ্টি, জান্নাত, স্পর্শিয়া, কবির তিথি, নীরব, ইমন, আমান রেজা, সানজু জনসহ আরো অনেকে অংশ নেবেন। স্থানীয় সবাই টিকিট ক্রয়ের মাধ্যমে এই শো উপভোগ করতে পারবেন। এদিকে অভিনেত্রী আইরিন প্রথমবার কোনো শোতে পারফর্ম করার জন্য মালোয়েশিয়া যাচ্ছেন। তিনি বলেন, এর আগে দুবার যাওয়ার কথা থাকলেও যাওয়া হয়নি। এবারই প্রথম মালয়েশিয়ার কোনো কালচারাল শোতে অংশ নেবো আমি। অনুষ্ঠানে অংশ নেয়ার পাশাপাশি নতুন এই শহরে ঘুরে বেড়ানো এবং শপিং করার পরিকল্পনা রয়েছে। আশা করি, সেখানে বসবাসরত প্রবাসী বাঙালিরা এই শোটি উপভোগ করবেন। ‘বাংলাদেশি নাইটস’ অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন দেবাশীষ বিশ্বাস এবং শান্তা জাহান। লাইভ টেকনোলজির সিনেমাটিক অ্যাপসে এই শোটি দর্শকরা ঘরে বসে লাইভ দেখতে পাবেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের অন্যতম কর্ণধার ইয়াসির আরাফাত।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

রোহিঙ্গা সংকট সমাধানে জাতিসংঘ মহাসচিবের ৫ প্রস্তাব

বাংলাদেশ থেকে ইরাকে মানবপাচার বাড়ছে

নতুন ১৮ ওয়ার্ড নিয়েই ঢাকা উত্তরে ভোট

মোবাইল কোর্ট আইনের অপব্যবহার হচ্ছে

মন্ত্রীপুত্র জেলে

আমরা আগামী নির্বাচনে জয়লাভ করবো

প্রশ্নফাঁস বন্ধে দুদকের ৮ সুপারিশ

কাউন্সিলর প্রার্থীদের বিরামহীন প্রচারণা

সিলেটে মুক্তাদিরের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা

অস্বস্তিতে আওয়ামী লীগ বিএনপিতে শঙ্কা

ক্ষতিগ্রস্তকে ৯ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ

জেরুজালেম প্রশ্নে ওআইসি চুপ থাকতে পারে না

‘বিচার বিভাগ ধ্বংসের দ্বারপ্রান্তে’

জাতিসংঘ নিরাপত্তা পরিষদকে মিয়ানমার, বাংলাদেশ সফরের আহ্বান

৪ সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ভূমিমন্ত্রীপুত্র কারাগারে