প্রয়াত মেয়র আনিসুল হকের কুলখানি অনুষ্ঠিত

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ৭ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রয়াত মেয়র আনিসুল হকের কুলখানি গতকাল গুলশানের আজাদ মসজিদে অনুষ্ঠিত হয়েছে। গতকাল বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে কুলখানি শুরু হয়ে মাগরিবের কিছুক্ষণ আগে শেষ হয়। অনুষ্ঠানে প্রয়াত মেয়র আনিসুল হকের ছেলে নাভিদুল হক বলেন, বাবাকে হারিয়ে ভেবেছিলাম আমরা একা হয়ে গেছি। আপনারা সবাই যেভাবে আমাদের পাশে দাঁড়িয়েছেন তাতে আমরা এখন আর একা নই। আজ শুধু ঢাকা থেকে নয় সারা দেশ থেকে হাজার হাজার মানুষ সমবেদনা জানাতে এসেছেন, বাবার জন্য দোয়া করতে এসেছেন এজন্য আপনাদের সবাইকে ধন্যবাদ জানাই। আনিসুল হকের স্মৃতিচারণ করে আরও বক্তব্য দেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (এফবিসিসিআই) সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন ও সাবেক সভাপতি আবদুল মাতলুব আহমাদ।
কুলখানিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব.) ফারুক খান, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, একেএম রহমতুল্লাহ, ঢাকা মহানগর (উত্তর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, বিএনপি নেতা আবদুল আওয়াল মিন্টু উপস্থিত ছিলেন।
কুলখানিতে আনিসুল হকের স্ত্রী রুবানা হক, ছেলে নাভিদুল হক, দুই মেয়ে ও ছোট ভাই সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হকও উপস্থিত ছিলেন। কুলখানিতে বিপুল সংখ্যক মুসল্লি ও আনিসুল হকের শুভানুধ্যায়ী অংশ নেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জিতলেন ডগ জোনস, হারলেন রয় মুরস

লালমনিরহাটের সাবেক সাংসদ জয়নুল আবেদীন আর নেই

লক্ষ্মীপুরের সেই এডিসি ও ইউএনওর নিঃশর্ত ক্ষমা প্রার্থনা

আইসিসের পক্ষে বোমা হামলার স্বীকারোক্তি, আকায়েদের বিরুদ্ধে ৮ মামলা

‘ট্রাম্প, তুমি তোমার জাতিকে নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছ’

সঙ্কট সমাধানে মিয়ানমারকে সহায়তার প্রস্তাব জাতিসংঘ নিরাপত্তা পরিষদের

বিচারকদের শৃঙ্খলাবিধি নিয়ে আদেশ ২রা জানুয়ারি

তেজগাঁওয়ে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

‘অভিনয়ের সময় আমি চরিত্রের একেবারে গভীরে ঢুকে যাই’

ফের বৃটেনের ভ্রমণ সতর্কতা, জনসমাগমে হামলার শঙ্কা

আকায়েদ নিজেই বোমার কারিগর

অভিবাসন নীতিতে অনেক গলদ আছে

গেইল তাণ্ডবে মাশরাফির হাতেই শিরোপা

বাংলাদেশিদের মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা

টঙ্গীতে দুই প্রবাসীকে কুপিয়ে হত্যা

নিউইয়র্কে হামলায় বাংলাদেশের নিন্দা