‘বন্ধন’-এর প্রথম লুক প্রকাশ পাবে আজ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৭ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া কিছুদিন আগে ‘বন্ধন’ নামে একটি ছবির কাজ শেষ করেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন মডেল-অভিনেতা সাঞ্জু জন। কয়েকদিন পরই ছবিটি সেন্সরে জমা হবে বলে মানবজমিনকে জানিয়েছেন ছবির নির্মাতা অনন্য মামুন। তিনি গতকাল বলেন, ছবির সম্পাদনার কাজ শেষ পর্যায়ে রয়েছে। ডাবিংয়ের কাজও শেষদিকে। খুব শিগগিরই ছবিটি সেন্সরে জমা দেওয়ার ইচ্ছে রয়েছে।
আর আজ বিকাল ৫টায় ছবির প্রথম লুক দর্শকরা দেখতে পাবেন। পাঁচ বন্ধুর জীবনের কাহিনী নিয়ে নির্মিত এই ছবিতে রয়েছে আধুনিক প্রজন্মের জন্য জীবন দর্শন বার্তা। আশা করি, দর্শক এ ছবির গল্প ও গান বেশ পছন্দ করবেন। গত বছরের শেষদিকে শুটিং শুরু হলেও বিরতি দিয়ে চলতি বছরের ৭ই অক্টোবর থেকে খাগড়াছড়ির পার্বত্য এলাকায়
এ ছবির শেষ অংশের কাজ করেন পরিচালক। ছবির অভিনেত্রী স্পর্শিয়া বলেন, এ ছবির কাজটি করে আমার বেশ ভালো লেগেছে। রোমান্স, রোমাঞ্চ, বন্ধুত্ব আর তারুণ্যে উদ্দীপ্ত গল্পে সাজানো পাঁচ বন্ধুকে কেন্দ্র করে ‘বন্ধন’ ছবির কাহিনী। এদিকে স্পর্শিয়ার বিপরীতে অভিনয় করা সাঞ্জু জন বলেন, এর আগে আমার অভিনীত ‘স্টোরি অব সামারা’, ‘আমি তোমার হতে চাই’ ছবি দুটি মুক্তি পেয়েছে। সামনে ববির বিপরীতে ‘নীলিমা’ ছবিটি মুক্তি পাবে। এছাড়া ‘ঢাকা অ্যাটাক’ ছবির আইটেম গানেও মিমোর পাশাপাশি আমি পারফর্ম করেছিলাম। আমার কাজ নিয়ে আমি সত্যিই আশাবাদী। আর ‘বন্ধন’ ছবিতে স্পর্শিয়ার বিপরীতে কাজ করে ভীষণ ভালো লেগেছে। আমার বিশ্বাস, দর্শক এ ছবিটি পছন্দ করবেন। লাইভ টেকনোলজির প্রযোজনায় এ ছবিতে অভিনেতা শিপন মিত্রের সঙ্গে দেখা যাবে এমিয়া এমিকে। আরও একটি জুটি হিসেবে রয়েছেন ফেয়ার অ্য্যান্ড লাভলী মেন হ্যান্ডসামের তন্ময় ও কলকাতার মডেল-অভিনেত্রী মৌমিতা হারি। নতুন বছরে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

রোহিঙ্গা সংকট সমাধানে জাতিসংঘ মহাসচিবের ৫ প্রস্তাব

বাংলাদেশ থেকে ইরাকে মানবপাচার বাড়ছে

নতুন ১৮ ওয়ার্ড নিয়েই ঢাকা উত্তরে ভোট

মোবাইল কোর্ট আইনের অপব্যবহার হচ্ছে

মন্ত্রীপুত্র জেলে

আমরা আগামী নির্বাচনে জয়লাভ করবো

প্রশ্নফাঁস বন্ধে দুদকের ৮ সুপারিশ

কাউন্সিলর প্রার্থীদের বিরামহীন প্রচারণা

সিলেটে মুক্তাদিরের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা

অস্বস্তিতে আওয়ামী লীগ বিএনপিতে শঙ্কা

ক্ষতিগ্রস্তকে ৯ লাখ টাকা ক্ষতিপূরণের নির্দেশ

জেরুজালেম প্রশ্নে ওআইসি চুপ থাকতে পারে না

‘বিচার বিভাগ ধ্বংসের দ্বারপ্রান্তে’

জাতিসংঘ নিরাপত্তা পরিষদকে মিয়ানমার, বাংলাদেশ সফরের আহ্বান

৪ সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ভূমিমন্ত্রীপুত্র কারাগারে