ছোট পর্দায় আজ

বিনোদন

| ৭ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার
এটিএন বাংলায় ‘ভালবাসার রং’
এটিএন বাংলায় আজ রাত ৯ টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ভালবাসার রং’। অরিন্দম গুহর রচনায় নাটকটি পরিচালনা করেছেন আশিষ রায়। এতে অভিনয় করেছেন মাহমুদ সাজ্জাদ, ডলি ইসলাম, বাবুল আহমেদ, চান্দা মাহজাবিন, শিরিন আলম, নাবিলা, সানজিদা, ইলিয়াস কাঞ্চন প্রমুখ।
চ্যানেল আইতে ‘প্রকৃতি ও জীবন’
হাজারো পাখির স্বর্গরাজ্য বাংলাদেশ। পাখির গানেই ভোর হয়, সন্ধ্যা নামে। ছোট-বড় অনেক প্রজাতির পাখি দেখা গেলেও বড় আকারের পাখির মধ্যে ঈগল অন্যতম।
বিভিন্ন প্রজাতির বাংলাদেশের ঈগলের জানা-অজানা তথ্য নিয়ে চ্যানেল আইতে ‘প্রকৃতি ও জীবন’-এর বিশেষ পর্বগুলো প্রচার হবে আজ থেকে। অনুষ্ঠানটি পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনা করছেন মুকিত মজুমদার বাবু। এতে আলোচনায় অংশ নিয়েছেন বন্যপ্রাণী গবেষক মোঃ ফয়সাল। বাংলাদেশের প্রথম জীববৈচিত্র্য ও পরিবেশ নিয়ে ধারাবাহিক টেলিভিশন অনুষ্ঠান ‘প্রকৃতি ও জীবন’ প্রচার হচ্ছে প্রতি বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটে। আর পুনঃপ্রচার হয় প্রতি শুক্রবার দুপুর ১২টা ০৫ মিনিট এবং রোববার ভোর ৫টা ৩০ মিনিটে।
এনটিভিতে ‘পোস্ট গ্রাজুয়েট’
এনটিভিতে আজ রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘পোস্ট গ্রাজুয়েট’। নাটকটি প্রতি বৃহস্পতি ও শুক্রবার প্রচার হচ্ছে। আসাদ জামান ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, ফারহানা মিলি, সাজু খাদেম, আজমেরি আশা, শাহানাজ খুশি, জয়রাজ, ফারুক আহমেদ, হাসান মাসুদ, তাসনুভা তিশা, আরফান, এজাজুল ইসলাম, সোহেল খান, সিদ্দিকুর রহমান, বাবর প্রমুখ।
আরটিভিতে ‘ঝামেলা আনলিমিটেড’
আজ আরটিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ঝামেলা আনলিমিটেড’। আহসান আলমগীরের রচনা ও শামীম জামানের পরিচালনায় নাটকে অভিনয় করেছেন মামুনূর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, শামীম জামান, ফারুক আহম্মেদ, মোশারফ করিম, আ.খ.ম. হাসান, তারেক স্বপন, নয়ন, প্রভা, সোনিয়া হোসেন, ইফ্‌ফাত ত্রিশা, শৈলী, সেলিনা আফ্রি, আমানুল হক হেলাল, কল্যাণ কোরাইয়া প্রমুখ। রফিকুল ইসলামের প্রযোজনায় নাটকটি প্রচার হবে রাত ৯টা ৫০ মিনিটে ।
বাংলাভিশনে ‘ল্যাম্পপোস্ট’
আজ থেকে বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ল্যাম্পপোস্ট’। সাগর জাহানের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৯টা ৪৫ মিনিটে। এতে অভিনয় করেছেন মামুনুর রশীদ, রহমত আলী, মোশাররফ করিম, তারিন, বাঁধন, সাবিলা নূর, মারজুক রাসেল, সাবেরী আলম, রেবেনা রেজা জুঁই, কচি খন্দকার, রিফাত চৌধুরী, তারিক স্বপন, এ কে আজাদ প্রমুখ।
মাছরাঙা টেলিভিশন ‘তোমায় গান শোনাবো’
আজ রাত ১১ টায় মাছরাঙা টেলিভিশনের সাপ্তাহিক লাইভ গানের অনুষ্ঠান ‘তোমায় গান শোনাবো’-তে গান পরিবেশন করবেন সংগীতশিল্পী ফাহিম হোসেন চৌধুরী। বৈঠকি ঘরানার এ অনুষ্ঠানে নিজের পছন্দ ও দর্শকদের অনুরোধে বেশ কিছু গান পরিবেশন করবেন তিনি। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন কৌশিক শংকর দাশ। প্রযোজনা করবেন স্বীকৃতি প্রসাদ বড়ুয়া।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন