‘বিএনপি নির্বাচনে না আসলে পরিণতি হবে মুসলিম লীগের মতো’

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৪ ডিসেম্বর ২০১৭, সোমবার, ৩:০৫
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে না এলে এর পরিণতি মুসলিম লীগের মতো হবে। তারা নিজেরাও জানে, তারা আগামী নির্বাচনে না এলে মুসলিম লীগের মতো করুণ পরিণতি তাদের জন্য অপেক্ষা করছে। আজ সোমবার সকালে কক্সবাজারে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি। এসময় মন্ত্রী আরো বলেন, বিএনপির আসলে কোনো পুঁজি নেই। বিএনপির একটাই পুঁজি কথামালার চাতুরী, স্ট্যান্ডবাজি এগুলো ছাড়া তাদের আর কোনো পুঁজি নেই। আগামী নির্বাচনে জেতার মতো, তারা যতই দিন যাচ্ছে, তাদের নেতিবাচক রাজনীতিকে অব্যাহত রেখে ক্রমাগত মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজাতে বাজাতে তারা এখন এমন অবস্থায় উপনীত হয়েছে...।
সেতুমন্ত্রী রোহিঙ্গাদের ভাসানচরে স্থানান্তর করা হবে উল্লেখ করে বলেন, রোহিঙ্গাদের কারণে বর্তমানে কক্সবাজারে খুবই অস্বস্তিকর অবস্থা তৈরি হয়েছে। তাই দ্রুততম সময়ের মধ্যে রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠানো সম্ভব না হলে রোহিঙ্গাদের কিছু অংশকে ভাসানচরে স্থানান্তরের ব্যবস্থা করবে সরকার।

[এফএম]

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

রবিউল

২০১৭-১২-০৪ ১১:০৬:৪৩

দেশ ও জাতির নিরাপত্তার জন্য জাতিয় নির্বাচনে সেনা মোতায়েন করা হোক

Mamun Abdullah

২০১৭-১২-০৪ ০৬:০৭:০১

বিচারমানি,তালগাছটা আমার,নির্বাচনে আসেন,শেখ হাসিনার অধীনে!!

Desh

২০১৭-১২-০৪ ০৪:২৫:০৪

Shangbidhan er dohai dia chapabaji r katodin

Desh

২০১৭-১২-০৪ ০৪:২৪:০৭

Eto jakhon beliveness, caretaker goverment er under e election den na.

nurul alam

২০১৭-১২-০৪ ১৫:২১:০৫

আর দেশে সুষ্ঠ নির্বাচন হলে আ’লীগ মানে আপনাদের অবস্থা কার মত হবে ? নিজেদেরকে নিয়ে ভাবুন । আত্মসমালোচনা করে আত্মশুদ্ধির পথে হাঁটুন । দেশকে সংঘাতের পথে ঠেলে দিয়ে ফায়দা লুটার পরিণতি দেশের ভবিষ্যতের জন্য কী রকম ক্ষতিকর তা আমাদের মত সাধারণ মানুষ অপেক্ষা আপনাদের মত রাজনীতিবিদরা অনেক ভালো জানেন ।

আপনার মতামত দিন