সংবাদের মাঝে হঠাৎ ‘সেক্স নয়েজ’, তারপর.... (দেখুন ভিডিও)

রকমারি

অনলাইন ডেস্ক | ১৫ নভেম্বর ২০১৭, বুধবার
সংবাদ তখন মাঝ পথে। টেলিভিশন চ্যানেলের সঞ্চালিকা যখন একের পর এক প্রশ্ন করছেন সাংবাদিককে, তখন আচমকা কিছু আওয়াজে চমকে যান দর্শকরা। বিবিসির সাংবাদিক এমা ভার্দি যখন ব্রেকফার্স্ট বুলেটিনে ঘটনাস্থল থেকে লাইভ দিতে শুরু করেন, তখন মাঝে মধ্যেই শোনা যাচ্ছিল ‘সেক্স নয়েজ। বুলেটিনের মাঝেই ওই ‘সেক্স নয়েজ’ শুনে চমকে যান প্রত্যেকে। কিন্তু, ওই ধরনের বিভ্রাট সত্ত্বেও থেমে যাননি এমা। তিনি তাঁর মত করেই পরিস্থিতি সমাল দিয়ে সঞ্চালিকার প্রশ্নের উত্তর দিয়ে যান।
আর ওই ভিডিও প্রকাশ পেতেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তবে ভিডিওটি নিয়ে যতই সমালোচনা হোক না কেন, নেটিজেনদের একাংশ কিন্তু অন্য কথা বলছেন। তাদের কথায়, লাউডস্পিকারে সমস্যার জন্যই ইমার লাইভের মাঝে ওই ধরনের ‘সেক্স নয়েজ’ শোনা যাচ্ছিল।
যদিও বিবিসির মুখপাত্র দাবি করেছেন, এমা যখন লাইভ দিচ্ছিলেন, ওই সময় তার আশপাশে কোনও মিউজিশিয়ান ছিলেন। সেখান থেকেই ওই শব্দ শোনা যাচ্ছিল। শুধু তাই নয়, লাইভের সময় নানারকম অস্বস্তিমূলক শব্দ শোনা সত্ত্বেও নিজের কাজ সঠিকভাবে করে যান এমা। ওই ঘটনা রুখে দেওয়ার মত ক্ষমতা তার ছিল না বলেও দাবি করেন ওই সংবাদ সংস্থার মুখপাত্র।
প্রসঙ্গত, এর আগে কখনও লাইভ শো চলাকালীন সঞ্চালিকার পোশাকে আরশোলা উড়ে এসে পড়ার ঘটনা ঘটেছে, আবার কখনও সংবাদের মাঝে সঞ্চালিকার পোশাক বিভ্রাটের ঘটনাও ঘটেছে। কিন্তু, লাইভ শো-এর মাঝে ‘সেক্স নয়েজ’ শোনার মত ঘটনা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে বিভিন্ন সোশ্যাল সাইটে।

সূত্র: জি নিউজ

[এফএম]


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রোহিঙ্গা ক্যাম্পে ত্রাণ বিতরণ এক সপ্তাহ স্থগিত

বাকেরগঞ্জে সাবেক এমপি মাসুদ রেজার ভাই গুলিবিদ্ধ

বিরাট-আনুশকার বিয়ে সম্পন্ন

কংগ্রেসের নতুন প্রেসিডেন্ট রাহুল গান্ধী

কলকাতায় ডিয়াগো ম্যারাডোনা, খেলবেন ফুটবল

আওয়ামী লীগকে হারানোর মতো দল নেই: জয়

কুমিল্লাকে হারিয়ে রংপুর ফাইনালে

স্বর্ণের দাম কমেছে

‘আওয়ামী লীগ নেতার নির্দেশে ছাত্রলীগ নেতাকে গুলি করি’

১৫টি পদের ১৪টিতেই আওয়ামীপন্থীদের জয়

ফি বৃদ্ধির প্রতিবাদে আন্দোলনে প্রগতিশীল ছাত্র সংগঠন

নিম্ন আদালতের বিচারকদের চাকরির শৃঙ্খলাবিধির গেজেট প্রকাশ

রাজধানীতে গলাকাটা লাশ উদ্ধার

অতিরিক্ত সচিব হলেন ১২৮ জন

ভুয়া ডাক্তারকে কারাগারে পাঠানোর নির্দেশ

এবি ব্যাংক চেয়ারম্যানসহ ৪ জনকে দুদকে তলব