মৌলভীবাজারের নেতাদের প্রধানমন্ত্রী

নির্বাচন সামনে দল গোছান

এক্সক্লুসিভ

মৌলভীবাজার প্রতিনিধি | ১৫ নভেম্বর ২০১৭, বুধবার
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানাচ্ছেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে বিবেচনায় রেখে মৌলভীবাজারে আওয়ামী লীগকে ‘সুসংগঠিত’ করার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এটি করতে দ্রুততম সময়ের মধ্যে থানাগুলোর সম্মেলন সম্পন্ন করা এবং জেলার পূর্ণাঙ্গ কমিটির প্রস্তাবিত সদস্যদের নাম কেন্দ্রে জমা দেয়ার নির্দেশনাও দেন আওয়ামী লীগ সভানেত্রী। মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি-সম্পাদকসহ বেশ ক’জন নেতা গতকাল গণভবনে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে প্রধানমন্ত্রী এ নির্দেশনা দেন। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে নতুন সভাপতি নেছার আহমদ, সহ-সভাপতি জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন এমপি, সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাধাপদ দেব সজল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন, আওয়ামী লীগ নেতা ও রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখ্‌ত, জেলা নেতা আখতারুজ্জামান ও শেখ রুমেল প্রমুখ উপস্থিত ছিলেন। গণভবন থেকে বেরিয়ে নবনির্বাচিত কমিটির সদস্য এবং অন্যরা ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের বিষয়ে যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র 
ফজলুর রহমান মানবজমিনকে বলেন, আগামী বছরের জাতীয় সংসদ নির্বাচনকে বিবেচনায় রেখে জেলায় দলীয় কার্যক্রমকে ‘সুসংগঠিত’ করার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী।
তিনি জানতে চেয়েছেন থানাগুলোর সম্মেলন হয়েছে কি-না? কেন্দ্র ঘোষিত দেশব্যাপী সদস্য সংগ্রহ অভিযান মৌলভীবাজারে কিভাবে পালিত হচ্ছে? ফজলুর রহমান বলেন, আমরা নেত্রীকে সর্বশেষ তথ্য আপডেট করেছি। তিনি দ্রুত থানা সম্মেলন শেষ করতে এবং জেলার পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের কাছে তাড়াতাড়ি জমা দিতে বলেছেন। পৌর মেয়র বলেন, কেবল রাজনীতি নয়, আমি আমার পৌরসভার উন্নয়নের বিষয়েও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছি। তার কাছে একটি বহুতল পৌরভবন, একটি ট্রাক টার্মিনাল এবং লেকের উন্নয়নের দাবি জানিয়েছি। জেলার নেতা মিলন বখত মানবজমিনকে বলেন, প্রধানমন্ত্রী থানাগুলোর সম্মেলনের খোঁজখবর নিয়েছেন। জবাবে আমি জানিয়েছি, আমার থানা রাজনগরেই ২৩ বছর ধরে কোনো সম্মেলন হয় না। জানুয়ারির মধ্যে রাজনগরসহ সব থানার সম্মেলন শেষ করতে নতুন নেতৃত্বকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। উল্লেখ্য, গত ২৮শে অক্টোবর জেলা আওয়ামী লীগের সম্মেলনে নতুন এ নেতৃত্ব আসে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিএনপিকে ভোট দিয়ে অশান্তি ফিরিয়ে আনবে না জনগণ: প্রধানমন্ত্রী

অভিযোগ মিথ্যা এতিমখানার টাকা আত্মসাৎ করিনি

আরো ব্লগার হত্যার হিটলিস্ট

আসিফ নজরুলের বিরুদ্ধে মামলা, অতঃপর...

ফের বেড়েছে বিদ্যুতের দাম

চাহিদা নেই, তবুও রাজউকের নতুন ফ্ল্যাট প্রকল্প

‘আনিসুল হককে নিয়ে নেতিবাচক প্রচারণা ভিত্তিহীন’

মৌলভীবাজারে গ্রাহকের কোটি টাকা নিয়ে লাপাত্তা ভিডিএন চেয়ারম্যান ও এমডি

সিলেটে জামায়াতের ‘স্বতন্ত্র প্রার্থী’, জল্পনা

সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ

রোহিঙ্গা জাতি নিধনের তুমুল সমালোচনা যুক্তরাষ্ট্রের

‘আমি হতবাক’

ডাক্তাররা বেশ প্রভাবশালী ও তদবিরে পাকা: স্বাস্থ্য প্রতিমন্ত্রী

যশোর জেলা স্পেশাল জজের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ

রোহিঙ্গা শব্দ ব্যবহার না করতে বলা হলো পোপকে

অসুস্থ রাজনীতি বাংলাদেশকে গ্রাস করছে: ড. কামাল হোসেন