মত্ত কিশোরের অন্তর্বাস থেকে বেরিয়ে এল জ্যান্ত অজগর

রকমারি

| ১২ নভেম্বর ২০১৭, রবিবার
মত্ত অবস্থায় রাতের রাস্তায় অসভ্য আচরণ করছিল এক কিশোর। তাকে থামাতে যান এলাকারই এক প্রবীণ। তাতেই শুরু বচসা। মুহূর্তের মধ্যে শুরু হয় হাতাহাতি। বৃহস্পতিবার মাঝরাতের সেই ঘটনায় শেষে পুলিসকে ফোন করেন জার্মানির ডার্মস্ট্যাড এলাকার বাসিন্দারা। পুলিস এসে পরিস্থিতি সামাল দিতে গিয়ে চমকে ওঠেন রীতিমতো।
কিশোরের অন্তর্বাস থেকে বোরোয় আস্ত এক পাইথন। গ্রেফতার করা হয় ওই কিশোরকে। মত্ত অবস্থায় রাতের রাস্তায় অসভ্য আচরণ করছিল এক কিশোর। তাকে থামাতে যান এলাকারই এক প্রবীণ। তাতেই শুরু বচসা। মুহূর্তের মধ্যে শুরু হয় হাতাহাতি। বৃহস্পতিবার মাঝরাতের সেই ঘটনায় শেষে পুলিসকে ফোন করেন জার্মানির ডার্মস্ট্যাড এলাকার বাসিন্দারা। পুলিস এসে পরিস্থিতি সামাল দিতে গিয়ে চমকে ওঠেন রীতিমতো। কিশোরের অন্তর্বাস থেকে বোরোয় আস্ত এক পাইথন। গ্রেফতার করা হয় ওই কিশোরকে।ঘটনাস্থলে পৌঁছে প্রবীণ ব্যক্তিকে মত্ত কিশোরের হাত থেকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন পুলিস আধিকারিকরা। জাপটে ধরে নিরস্ত করার চেষ্টা করেন ওই কিশোরকে। তখন কিছু একটা গোলমেলে ঠেকে ওই পুলিশকর্মীর। বুঝতে পারেন কিশোর প্যান্টের ভিতরে কিছু একটা রয়েছে। বার বার জেরার পরও জবাব না দেওয়ায় কিশোরকে প্যান্ট খুলতে বাধ্য করে পুলিশ। এরপরই ছিল অবাক দৃশ্য। কিশোরের অন্তর্বাসের ভিতর থেকে বেরোয় একটি অজগরের বাচ্চা। সঙ্গে সঙ্গে গ্রেফতার করা হয় তাকে।

গোটা ঘটনার তদন্তে নেমেছে জার্মান পুলিস। ওই কিশোর অজগরের বাচ্চা সে কোথা থেকে পেল খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পাচারের কোনও উদ্দেশ্য ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

সুত্রঃ জি নিউজ

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিএনপিকে ভোট দিয়ে অশান্তি ফিরিয়ে আনবে না জনগণ: প্রধানমন্ত্রী

অভিযোগ মিথ্যা এতিমখানার টাকা আত্মসাৎ করিনি

আরো ব্লগার হত্যার হিটলিস্ট

আসিফ নজরুলের বিরুদ্ধে মামলা, অতঃপর...

ফের বেড়েছে বিদ্যুতের দাম

চাহিদা নেই, তবুও রাজউকের নতুন ফ্ল্যাট প্রকল্প

‘আনিসুল হককে নিয়ে নেতিবাচক প্রচারণা ভিত্তিহীন’

মৌলভীবাজারে গ্রাহকের কোটি টাকা নিয়ে লাপাত্তা ভিডিএন চেয়ারম্যান ও এমডি

সিলেটে জামায়াতের ‘স্বতন্ত্র প্রার্থী’, জল্পনা

সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ

রোহিঙ্গা জাতি নিধনের তুমুল সমালোচনা যুক্তরাষ্ট্রের

‘আমি হতবাক’

ডাক্তাররা বেশ প্রভাবশালী ও তদবিরে পাকা: স্বাস্থ্য প্রতিমন্ত্রী

যশোর জেলা স্পেশাল জজের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ

রোহিঙ্গা শব্দ ব্যবহার না করতে বলা হলো পোপকে

অসুস্থ রাজনীতি বাংলাদেশকে গ্রাস করছে: ড. কামাল হোসেন