কাজী আইটি ক্যারিয়ার বুট ক্যাম্প ১১ই নভেম্বর

তথ্য প্রযুক্তি

অনলাইন ডেস্ক | ৫ নভেম্বর ২০১৭, রবিবার | সর্বশেষ আপডেট: ৬:১৬
একসঙ্গে ৬ হাজার চাকরি প্রত্যাশীর অংশগ্রহন। সবাই তাকিয়ে দেখছে দেশসেরা করপোরেট ট্রেইনারদের (পারফমেন্স) বিভিন্ন বিষয়ের উপর আলোচনা। ট্রেনিং শেষ এবার কি শিখেছেন তা জানাতে তৈরি করতে হবে একটা প্রেজেন্টেশন। আর তাতেই আপনি চাকুরি পাওয়ার প্রথম ধাপটি শেষ করে ফেললেন। প্রশ্ন হতে পারে শুধু কি ৬ হাজারই সুযোগ পাবে? না আপনি চাইলে দেশের যে কোন প্রান্ত থেকে ফেসবুক ফ্যান পেজে সরাসরি দেখে একই কাজ করতে পারেন। তাতে আপনিও পাচ্ছেন চাকুরি পাওয়ার সমান সুযোগ।
কি নতুন কিছু শুনলেন? হা, ঠিক এমন আয়োজনই করতে যাচ্ছে দেশের শীর্ষস্থানীয় আইটি প্রতিষ্ঠান কাজী আইটি সেন্টার।
প্রতিষ্ঠানটি যুক্তরাষ্ট্রের হলেও বাংলাদেশে নিজেদের কার্যক্রম বাড়াতে ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন তারা। আর এমন আয়োজনে সব ধরনের সহযোগীতা করছে সরকারের এলআইসিটি প্রকল্প। কাজী আইটির প্রতিষ্ঠাতা ও সিইও মাইক কাজী জানান, ঠিক কতো জনবল নেওয়া হবে তার কোন সীমাবদ্ধতা নেই তাদের। মোট তিনটি শাখার জন্য এনালিস্ট বিজনেস ডেভেলপমেন্ট, টিম লিডার, অ্যাসিসটেন্ট ম্যানেজার,ম্যানেজার এমন বিভিন্ন পদে জনবল নেয়া হবে। অংশগ্রহনকারিদের মধ্যে যাদেরকে যোগ্য মনে হবে নিয়োগ পাবে সবাই। রাজধানীর নিকুঞ্জে প্রধান অফিস,ধানমন্ডির শাখা অফিস ও রাজশাহী অফিসের জন্য ডে এবং নাইট শিফটে এদেরকে নিয়োগ দেয়া হবে। মি.কাজী বলেন, কাজী আইটিতে কাজ করতে প্রথমত থাকতে হবে ইংরেজীতে ভালো দক্ষতা। এর বাইরে ভালো প্রেজেন্টেশন স্কিল, নেগোসিয়েশন স্কিল এসব দরকার তাদের। এর কারনটাও ব্যাখ্যা করলেন তিনি, মূলত যুক্তরাষ্ট্রের বিভিন্ন ব্যাংকের কাজ করেন তারা, তার জন্য এই যোগ্যতাগুলো প্রয়োজন তাদের।
রাজধানীর বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফ্রেমে ১১ নভেম্বর ২০১৭ তারিখে দিনব্যাপী চলবে এমন আয়োজন। সকাল ৯ টা থেকে শুরু হবে প্রথম শীফটের আয়োজন, আর দ্বিতীয় শীফট শুরু হবে বিকেল ৩ টায়। যারা সরাসরি অংশগ্রহন করতে পারবে না কাজী আইটির ফেজবুক ফ্যান পেজ facebook.com/kaziitbd তে সরাসরি দেখেও একই কাজ করতে পারবেন তারা। এরই মধ্যে আয়োজনকে ঘিরে তৈরি হয়েছে ব্যাপক কৌতুহল। প্রচুর চাকুরিপ্রার্থী এরই মধ্যে রেজিষ্ট্রেশন শেষ করেছে বলে জানালেন মাইক কাজী। তিনি বলেন, “বাংলাদেশে এত বিশাল জনশক্তিকে কাজে লাগাতেই এদেশে আমাদের কার্যক্রম বাড়ানোর পরিকল্পনা হাতে নিয়েছি। আমরা আশা করছি কাঙ্খিত জনবল পাবো”।
মি.কাজী অংশগ্রহনকারিদের পরামর্শ দিলেন পুরো ট্রেনিংয় মনোযোগ দিয়ে দেখতে এবং নোট তৈরি করতে। যা পরবর্তীতে তাদের প্রেজেন্টেশন তৈরিতে সহায়ক হবে।
“কাজী আইটি ক্যারিয়ার বুটক্যাম্প” শিরোনামের এমন আয়োজনে যারা অংশগ্রহন করতে ইচ্ছুক তারা https://goo.gl/haex9P এই লিংকে গিয়ে এখনই আবেদন করতে পারবেন। আবেদন নেয়া হবে ৮ নভেম্বর পর্যন্ত। প্রাথমিক বাছাইয়ের পর কাজী আইটির এইচ আর টিম ইনভাইটেশন লেটার পাঠাবে। আর সেটার প্রিন্ট কপি ও এসএমএসের মাধ্যমে কনফার্ম হয়ে অংশগ্রহন করার অনুরোধ জানিয়েছে কাজী আইটি কর্তৃপক্ষ।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

mohammad mahoshin bh

২০১৭-১১-০৯ ০৪:০৮:১০

I'm interested in kazi it job any post

MARUF HASAN

২০১৭-১১-০৮ ২০:৩৬:৫৭

I am Interested boot camp

আপনার মতামত দিন

বিএনপিকে ভোট দিয়ে অশান্তি ফিরিয়ে আনবে না জনগণ: প্রধানমন্ত্রী

অভিযোগ মিথ্যা এতিমখানার টাকা আত্মসাৎ করিনি

আরো ব্লগার হত্যার হিটলিস্ট

আসিফ নজরুলের বিরুদ্ধে মামলা, অতঃপর...

ফের বেড়েছে বিদ্যুতের দাম

চাহিদা নেই, তবুও রাজউকের নতুন ফ্ল্যাট প্রকল্প

‘আনিসুল হককে নিয়ে নেতিবাচক প্রচারণা ভিত্তিহীন’

মৌলভীবাজারে গ্রাহকের কোটি টাকা নিয়ে লাপাত্তা ভিডিএন চেয়ারম্যান ও এমডি

সিলেটে জামায়াতের ‘স্বতন্ত্র প্রার্থী’, জল্পনা

সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ

রোহিঙ্গা জাতি নিধনের তুমুল সমালোচনা যুক্তরাষ্ট্রের

‘আমি হতবাক’

ডাক্তাররা বেশ প্রভাবশালী ও তদবিরে পাকা: স্বাস্থ্য প্রতিমন্ত্রী

যশোর জেলা স্পেশাল জজের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ

রোহিঙ্গা শব্দ ব্যবহার না করতে বলা হলো পোপকে

অসুস্থ রাজনীতি বাংলাদেশকে গ্রাস করছে: ড. কামাল হোসেন