অনলাইন ফ্যাশনে রুয়া

রকমারি

স্টাফ রিপোর্টার | ৩ নভেম্বর ২০১৭, শুক্রবার
ঢাকার একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়ছেন শাম্মী। পড়াশোনার ব্যস্ততায় সারাক্ষণই ছুটতে হচ্ছে বিশ্ববিদ্যালয় আর বাসায়। নিজের জন্য আলাদা সময় বের করা আজ কঠিন হয়ে পড়েছে। পাচ্ছেন না পছন্দ সই কেনাকাটা করার সুযোগ। শপিংমলগুলোতে ঘুরে ঘুরে কিছু জামা-কাপড় কিনবেন এমন সৌভাগ্য যেন শাম্মীর জন্য অধরাই থেকে যাচ্ছে। তার মতোই এমন অনেকেই রয়েছেন যারা পড়াশোনা কিংবা স্ব-পেশার ব্যস্ততায় নিজেকে ডুবিয়ে রাখছেন।
পারছেন না মনের মতো শপিংয়ে যাওয়ার। তাদের জন্য আধুনিক এ যুগে কা-ারি হয়ে হাত বাড়িয়ে দিয়েছে কিছু অনলাইন শপ। যেখানে মাত্র এক ক্লিকেই খুঁজে নিতে পারেন নিজের পছন্দের পোশাক।
থ্রিপিস, ফোর পিস , সিঙ্গেল কামিজ , কুর্তি , লং ও শর্ট কোটি, দেশীয় জামদানির টুপিস, ওয়েস্টার্ন ড্রেস গর্ভবতী মায়েদের জন্য আরামদায়ক ও আধুনিক পোশাক এমনকি নতুন মায়েদের জন্য ড্রেসসহ সব ধরণের পোশাকই আজকাল অনলাইন শপগুলোতে দেখা মেলে। এসব শপের মাঝে এখন ‘রুয়া’তে পাওয়া যাচ্ছে সব ধরণের পোশাক। চাইলেই যে কেউ তাদের পছন্দের পোশাকগুলো সংগ্রহ করে নিতে পারেন। এখানে পাওয়া যাচ্ছে সর্বনি¤œ ৫০০ থেকে সর্বোচ্চ ৫০০০টাকার মধ্যে পোশাক। যেভাবে রুয়াকে পাওয়া যাবে অনলাইনে। খুবই সহজ। আজকাল সবাই ফেসবুক ব্যবহার করেন। তাদের জন্য খুব সহজেই সে মাধ্যমটিতে রুয়াকে খুঁজে পাবেন। সেই ফেসবুক লিংকটি হচ্ছে-www.facebook.com/ruabangladesh

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন