সারা দেশে দুর্ঘটনায় নিহত ৯

বাংলারজমিন

| ১৩ অক্টোবর ২০১৭, শুক্রবার
শালিখায় বৃদ্ধ
মাগুরা প্রতিনিধি: শালিখায় মাগুরা-যশোর মহাসড়কে কৃষ্ণপুর বাজার এলাকায় বৃহস্পতিবার সকালে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে এক পথচারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি।
ভালুকায় ১
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ভালুকা উপজেলার ভরাডোবা বাকসাঁতরা ব্রিজের কাছে গতকাল ভোর রাতে বাস-ট্রাক্টরের সংঘর্ষে ট্রাক্টর চালক রফিকুল ইসলাম নিহত ও ১০ জন বাস যাত্রী আহত হন। আহত ৬ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
রাজৈরে এসআই
মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি: রাজৈরে মোটরসাইকেল ও বাস মুখোমুখি সংঘর্ষে এসআই মনির হাসান (৩৫) নিহত ও কনস্টেবল ইউসুব (৫০) গুরুতর আহত হয়েছে। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার সময় ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার আলমদস্তার শিকদার বাড়ি মসজিদের নিকট।

সিরাজগঞ্জে ৩
সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছে। গত রাত ১২টায় বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযাগ সড়কর সীমান্ত বাজার ও কাজিপুরে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্য দুই জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- নওগাঁর মহাদেবপুর থানার দক্ষিণকুড়া গ্রামের মোজাফফর হাসানের  ছেলে ট্রাক ড্রাইভার নজরুল ইসলাম ও সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গোয়ালবাথা গ্রামের সোহরাব হাসানের স্ত্রী শাহারা খাতুন। অপরদিকে সিরাজগঞ্জের কাজিপুরে আহত মোটরসাইকেল আরোহী শাহারা খাতুনের মৃত্যু হয়েছে। গত রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে সিরাজগঞ্জ জেনারল হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ঝিনাইদহে ২
ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার পাঁচমাইল এলাকায় মাহেন্দ্র ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে জুবায়ের আলম (৩০) ও আব্দুল মালেক (৪২) নামে দুই ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৮ জন আহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল মালেক শাহজালাল ইসলামী ব্যাংক হাটগোপালপুর শাখার ম্যানেজার ও জুবায়ের আলম একই ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার ছিলেন।
সিরাজদিখানে ১
সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: সিরাজদিখানে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ১ জন গুরুতর আহত হয়েছেন। উপজেলার ইছাপুরা-মালখানগর সড়কের কাকালদী নামক স্থানে গতকাল রাত ১০টার দিকে ইছাপুরা থেকে মালখানগরগামী একটি ইজিবাইককে পেছন থেকে সিএনজি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘অভিযোগ কাল্পনিক ও বানোয়াট’

মইনকে আশ্বস্ত করেছিলেন প্রণব

ব্লু হোয়েল গেম জায়েজ নয়

শেখ হাসিনার অধীনে নির্বাচন চায় জেপি

রোহিঙ্গাদের দেখতে আসছেন জর্ডানের রানী

পেপ্যাল ‘জুম’ সার্ভিস বাংলাদেশে

হাওরে সরকারি প্রকল্পে লুটপাট হয়েছে

প্রার্থী নিয়ে নির্ভার আওয়ামী লীগ-বিএনপি

গণমাধ্যম-সশস্ত্র বাহিনীর সম্পর্ক নিয়ে সেমিনার

সিলেটে ছাত্রলীগের কমিটি বিলুপ্ত, সেক্রেটারিসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

খালেদা জিয়ার পুরো জবানবন্দি

বরিশালে বিচারকের ভূমিকায় বেঞ্চ সহকারী, তোলপাড়

গাজীপুরে প্রাক্তন তিন সেনা সদস্যসহ ৪জন গ্রেপ্তার

খান আতা ইস্যুতে এফডিসিতে চলচ্চিত্র পরিবারের সংবাদ সম্মেলন

আদালত অঙ্গনে খালেদার আইনজীবীদের হাতাহাতি

বন্যায় ৩০ শতাংশ ধান উৎপাদন কম হতে পারে