জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের মানববন্ধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৩ অক্টোবর ২০১৭, শুক্রবার
বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট জেলা শাখার উদ্যোগে সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদককে প্রধান বিচারপতি এস কে সিনহার সঙ্গে সাক্ষাৎ করতে না দেয়া ও বিচার বিভাগের স্বাধীনতা অক্ষুণ্ন রাখার প্রতিবাদে  বৃহস্পতিবার দুপুরে সিলেট আদালত প্রাঙ্গণে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ফোরামের সভাপতি অ্যাডভোকেট আশিক উদ্দিন আশুক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান শাবুর পরিচালনায় মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমান অবৈধ সরকার বিচার বিভাগকে কলংকিত করছে। জনগণের বিচার পাওয়ার আশ্রয়স্থলে অন্যায় এবং অবৈধ হস্তক্ষেপ করে এক কলংকজনক অধ্যায় রচিত করেছে। প্রধান বিচারপতিকে গৃহবন্দি করে রেখেছে। অবিলম্বে প্রধান বিচারপতিকে সরাসরি মিডিয়ার সামনে এনে তার বক্তব্য শুনতে চায় জনগণ। বক্তারা আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রের নীল নকশা হিসেবে মিথ্যা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করিয়েছে।
জনগণ এই অন্যায় অবিচার মেনে নেবে না। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এম নুরুল হক, অ্যাডভোকেট আব্দুল গফফার, আখতার হোসেন খান, অ্যাডভোকেট আনোয়ার হোসেন, জুবের আহমদ খান, শামিম আহমদ সিদ্দীকী, বদরুল আহমদ চৌধুরী, রেজওয়ান আহমদ, মহসিন আহমদ চৌধুরী, এজাজ উদ্দিন, মো. খালেদ জুবায়ের, অ্যাডভোকেট ফখরুল হক, আল আসলাম মুমিন, তাজ উদ্দিন মাখন, সাঈদ আহমদ, ইকবাল আহমদ, আব্দুল মুকিত প্রমুখ।
ফিকুল ইসলাম সবুজ, মির্জা হোসাইন, অ্যাডভোকেট লিয়াকত হোসেন, অ্যাডভোকেট তানভির আখতার খান, অ্যাডভোকেট সাজেদুল ইসলাম সজীব, অ্যাডভোকেট হেদায়েত হোসেন তানভির, অ্যাডভোকেট গোলাম রসুল সুমেল, অ্যাডভোকেট নাসিম আহমদ, অ্যাডভোকেট মিজানুর রহমান চৌধুরী মিজু ও অ্যাডভোকেট ইয়াসির আরাফাত

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শিশুকে ধর্ষণের পর হত্যা, অভিযুক্ত আটক

কনস্টেবলের স্ত্রীর শয্যাসঙ্গী এসআই বেলাল

অপহৃত শিশু সাবিনাকে উদ্ধার

‘যে প্রক্রিয়ায় বিধিমালা হয়েছে সেটি সংবিধান বহির্ভূত’

মাহমুদুর রহমানের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জে মানহানি ও রাষ্ট্রদ্রোহ মামলা

চালু হচ্ছে ই-পাসপোর্ট

আমার শরীরে তখন বন্দুকের নল, পালাক্রমে ধর্ষণ করে মিয়ানমারের নরপিশাচরা

চট্টগ্রামে আকায়েদের পরিবারের কারো খোঁজ পায়নি পুলিশ

ফুটেজে আকায়েদকে দেখা যায় সকাল ৬টা ২৫ মিনিটে

কারো সঙ্গে কথা বলতো না আকায়েদ পরিবার

‘বিচারকদের শৃঙ্খলাবিধি নিয়ে এস কে সিনহা সংবিধান বিরোধী অবস্থানে ছিলেন ’

নিউ ইয়র্ক পুলিশকে যা বলেছে আকায়েদ

সিভিল এভিয়েশনের নির্বাহী প্রকৌশলী আসির উদ্দিন গ্রেপ্তার

পরিত্যক্ত নবজাতক উদ্ধার, দায়িত্ব নিলেন ইউএনও

রোহিঙ্গা ক্যাম্পে ত্রাণ বিতরণ এক সপ্তাহ স্থগিত

বাকেরগঞ্জে সাবেক এমপি মাসুদ রেজার ভাই গুলিবিদ্ধ