বিরামহীন সজল

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ অক্টোবর ২০১৭, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১১:৪১
ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল। প্রতিদিনই শুটিংয়ের ব্যস্ততায় বিরামহীন দিন পার হয় এই অভিনেতার। একাধিক খণ্ড নাটকের কাজ করেছেন তিনি। কখনো প্রেমিক কখনো অন্যরকম কোনো চরিত্রে নিজকে উপস্থাপন করছেন এই অভিনেতা। বিভিন্ন বৈচিত্র্যময় চরিত্রের মধ্য দিয়ে নিজেকে একের পর এক ভাঙছেন বলেও জানান তিনি। এই প্রসঙ্গে সজল বলেন, অভিনয়ই আমার এখন সব ধ্যান-জ্ঞান।
বিভিন্ন ধরনের চরিত্রের মধ্য দিয়ে নিজেকে ভাঙছি। আমার নিজের সঙ্গেই আমার প্রতিযোগিতা হচ্ছে। চরিত্র পছন্দ না হলে সেই নাটকে কাজও করছি না। আগামীতে এমন কিছু চরিত্রে আসতে চাই যে চরিত্রগুলো আমাকে দর্শকদের মধ্যে অনেক দিন বাঁচিয়ে রাখবে। ঈদের ছুটির পরেই সজল ইন্দোনেশিয়ার জাকার্তায় দুটি নাটকের কাজ করেন। নাটক দুটি হলো ‘আকাশছোঁয়া স্বপ্ন’ ও ‘গ্রহণ দাগ’। দুটি নাটকেই তার বিপরীতে দেখা যাবে মডেল-অভিনেত্রী তানজিন তিশাকে। এছাড়া সম্প্রতি তিনি শেষ করেছেন ‘জলের তলে কার ছায়া’, ‘পথে হলো দেখা’, ‘ওই লাল টিপওয়ালী’, ‘মায়া’ ও ‘ভালোবাসার রকম ফের’, শিরোনামের নাটকগুলো। এই নাটকগুলোতেও সজলের সঙ্গে তিশাকেই দেখা যাবে। একসঙ্গে একাধিক নাটকে অভিনয় করার সময় কোনো বিষয়টির প্রতি সজল গুরুত্ব দেন? এই প্রসঙ্গে তিনি বলেন, আমি পরিচালকের নির্দেশনায় কাজ করি। এছাড়া অভিনয়ের সময় চরিত্রের মধ্যে প্রবেশ করি। দর্শক দেখে যেন সেটিকে অভিনয় না ভাবে। একটি চরিত্রকে সঠিকভাবে ফুটিয়ে তোলাই হলো একজন শিল্পী প্রথম কাজ। ছোট পর্দার পাশাপাশি চলচ্চিত্রেও সজলের অভিষেক হয়েছে। বর্তমানে তিনি বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করছেন।
এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন মাহীর সঙ্গে। ছবির শুটিং শেষের দিকে। খুব শিগগির এই ছবির দুটি গানের দৃশ্য ধারণের মধ্য দিয়ে ক্যামেরা ক্লোজ করা হবে বলে জানান তিনি। ছবিটি নিয়ে দারুণ আশাবাদী ছোট পর্দার এই অভিনেতা।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘অভিযোগ কাল্পনিক ও বানোয়াট’

মইনকে আশ্বস্ত করেছিলেন প্রণব

ব্লু হোয়েল গেম জায়েজ নয়

শেখ হাসিনার অধীনে নির্বাচন চায় জেপি

রোহিঙ্গাদের দেখতে আসছেন জর্ডানের রানী

পেপ্যাল ‘জুম’ সার্ভিস বাংলাদেশে

হাওরে সরকারি প্রকল্পে লুটপাট হয়েছে

প্রার্থী নিয়ে নির্ভার আওয়ামী লীগ-বিএনপি

গণমাধ্যম-সশস্ত্র বাহিনীর সম্পর্ক নিয়ে সেমিনার

সিলেটে ছাত্রলীগের কমিটি বিলুপ্ত, সেক্রেটারিসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

খালেদা জিয়ার পুরো জবানবন্দি

বরিশালে বিচারকের ভূমিকায় বেঞ্চ সহকারী, তোলপাড়

গাজীপুরে প্রাক্তন তিন সেনা সদস্যসহ ৪জন গ্রেপ্তার

খান আতা ইস্যুতে এফডিসিতে চলচ্চিত্র পরিবারের সংবাদ সম্মেলন

আদালত অঙ্গনে খালেদার আইনজীবীদের হাতাহাতি

বন্যায় ৩০ শতাংশ ধান উৎপাদন কম হতে পারে