দেখছেন আর মুগ্ধ হচ্ছেন শুভ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ সেপ্টেম্বর ২০১৭, বুধবার
র‌্যাম্প মডেলিংয়ের মধ্য দিয়ে শোবিজ-ক্যারিয়ার শুরু করেন ঢাকাই ছবির এ সময়ের আলোচিত নায়ক আরিফিন শুভ। এরপর হয় টিভি নাটকের অভিষেক। নাটকের কাজের ফাঁকে পছন্দসই পণ্যের বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছেন শুভ। তবে এখন পুরোদমে চলচ্চিত্রের কাজ নিয়েই তার ব্যস্ততা। ধ্যানজ্ঞান সব চলচ্চিত্রকে ঘিরে। গত শনিবার থেকে নতুন ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি।
ছবির নাম ‘একটি সিনেমার গল্প’। এ ছবিতে তিনি ভারতের কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আর ছবিটি পরিচালনা করছেন চিত্রনায়ক আলমগীর। পরিচালক ও সহশিল্পী ঋতুপর্ণা দুজনের সঙ্গে প্রথমবার কাজ করছেন এই অভিনেতা। তার কাছে এ ছবিতে কাজের অভিজ্ঞতা নিয়ে জানতে চাইলে আরিফিন শুভ গতকাল মানবজমিনকে বলেন, এক কথায় অসাধারণ। যত দেখছি ততই শিখছি। বলতে গেলে দেখছি আর মুগ্ধ হচ্ছি। আর বিশেষ করে ছবির পরিচালক আলমগীর ভাই যেভাবে দেখিয়ে দিচ্ছেন সেভাবে কাজটি করার চেষ্টা করছি। আমি এই সেটে ভিন্ন এক পরিবেশে কাজ করছি। যা সচারচর দেখা যায় না। কাজ করে আমার ভীষণ ভালো লাগছে। বর্তমানে এফডিসির চার নাম্বার ফ্লোরে ‘একটি সিনেমার গল্প’ ছবির দৃশ্যধারণের কাজ চলছে। এখানে কয়েকদিন কাজ করার পর উত্তরায় এ ছবির বাকি কাজ শুরু হবে বলে জানা যায়। এদিকে, আরিফিন শুভ অভিনীত
‘ঢাকা অ্যাটাক’ ছবিটি ৬ অক্টোবর মুক্তি পাবে। এ ছবিতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে মাহিয়া মাহিকে। ছবিটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। ছবিটি দেশে মুক্তি পাওয়ার পর আগামী ২০শে অক্টোবর থেকে ধারাবাহিকভাবে মুক্তি পাবে বিশ্বের বিভিন্ন দেশে।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

৭ই মার্চ কেন জাতীয় ঐতিহাসিক দিবস নয়

প্রধান বিচারপতির পদত্যাগ ও নিয়োগ প্রসঙ্গে

তিনি আছেন থাকবেন

বাতিল হওয়া ৪ লাখ বই উপজেলায়

কংগ্রেস সভাপতি হিসেবে রাহুল গান্ধীর নাম ঘোষণা

আওয়ামী লীগ-বিএনপি সমানে সমান

সশস্ত্র বাহিনী দিবস আজ

বাংলাদেশে প্রথম এলপিজি আমদানির জাহাজ কিনলো বেক্সিমকো পেট্রোলিয়াম

সৌদি আরবে আটক ২৭৩ রোহিঙ্গা নিয়ে বিপাকে বাংলাদেশ

বাংলাদেশের বন্ধু হাওয়ার্ড বি শেফার আর নেই

আওয়ামী লীগ প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন চায়

এই সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়

উল্টো পথে এমপি’র গাড়ি আটকের ছবি ভাইরাল

সশস্ত্র বাহিনী জাতির এক গর্বিত প্রতিষ্ঠান: খালেদা জিয়া

কেরানীগঞ্জে বিএনপি অফিসে পুলিশের তালা

সিলেটের টার্গেট ১৭০