পীরের অনুষ্ঠানে দুই যুবকের মৃত্যু

বাংলারজমিন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি | ১৩ আগস্ট ২০১৭, রবিবার
জয়পুরহাটের কালাইয়ে চিশতিয়া পীরের অনুসারীদের আয়োজনে হালকা-জিকির অনুষ্ঠানে পার্শ্ববর্তী  বাড়ির মিটার থেকে সংযোগ নেয়ার সময় বিদ্যুতায়িত হয়ে ডেকোরেটরের দুই মিস্ত্রি ঘটনাস্থলে নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টায় উপজেলার তেলিহার গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনা জানার পরপরই রাতেই কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আফাজ উদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এলাকাবাসী, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার তেলিহার গ্রামে মোত্তালিব হোসেনের বাড়িতে অত্র এলাকার চিশতিয়া পীরের অনুসারীদের নিয়ে বাৎসরিক হালকা-জিকির অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে আলোকসজ্জা, প্যান্ডেল, বসার আসন থেকে শুরু করে যাবতীয় কাজের জন্য পার্শ্ববর্তী রাজাবিরাট বাজারের একটি ডেকোরেটর মালিককে চুক্তি দেয়া হয়।
সেই আলোকে ডেকোরেটর মালিক গত শুক্রবার দিনের বেলা তার প্রতিষ্ঠানের দু’জন মিস্ত্রি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গোমড়া দিঘি গ্রামের মোজাম্মেল হকের ছেলে আফজাল হোসেন (২৩) এবং আব্দুল আলিমের ছেলে শাকিল আহম্মেদকে (২০) পাঠিয়ে দেন ওই অনুষ্ঠানের কাজ করার জন্যে।
চুক্তি অনুযায়ী সব কাজ করার একপর্যায়ে রাত সাড়ে ৯টার দিকে পার্শ্ববর্তী একটি বাড়ির মিটার থেকে ওই অনুষ্ঠানের প্যান্ডেলে আলোসজ্জার জন্য ছেঁড়া ও জোড়া-তালি দেয়া তার দিয়ে সংযোগের ব্যবস্থা করতে গিয়ে তারের সাথে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই দুই মিস্ত্রি আফজাল হোসন ও শাকিল আহম্মেদ মারা যায়।
অনুষ্ঠানের লোকজন তাদের উদ্ধার কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মিঠুন সরকার তাদের দু’জনকে মৃত ঘোষণা করেন।
দু’জনের নিহতের বিষয় নিশ্চিত করে কালাই থানার ওসি তদন্ত সুমন কুমার রায় বলেন, কোনো অভিযোগ না থাকায় দু’জনের মরদেহ রাতেই তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 ।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘এটা আমার জন্য বড় একটি ব্যাপার’

২০ লাখ পাউন্ড ঘুষ কেলেঙ্কারিতে বাংলাদেশি ব্যবসায়ী ও সাবেক ডেপুটি-মেয়রের নাম

পাচার অর্থ ফেরতে নানা জটিলতা

ম্যানহাটন হামলায় আটক ব্যক্তি বাংলাদেশি?

২৯ রোহিঙ্গা নারীর মুখে ধর্ষণযজ্ঞের বর্ণনা

বাংলাদেশের দুই নেত্রীর লড়াইয়ের ইতি

বাড়ির পাশে ম্যারাডোনা

আওয়ামী লীগকে হারানোর মতো কোনো দলই নেই

৩ দিনের সফরে ফ্রান্স গেলেন প্রধানমন্ত্রী

৫০ শতাংশের বেশি মানুষ মানসম্পন্ন সেবা পায় না

বিএনপি’র পিন্টু না টুকু নতুন প্রার্থীর খোঁজে আওয়ামী লীগ

তন্নতন্ন করে খুঁজেও বিদেশে সম্পদের অস্তিত্ব মেলেনি

ঢাকা-রংপুর ফাইনাল আজ

জনগণের মুখোমুখি রসিক মেয়র প্রার্থীরা

‘যাদেরকে টিফিন খাওয়ালো তারাই হত্যা করলো’

রোহিঙ্গা ক্যাম্পে ত্রাণ বিতরণ এক সপ্তাহ স্থগিত