প্রেমে সাড়া না দেয়ায়...

এক্সক্লুসিভ

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি | ১৮ ফেব্রুয়ারি ২০১৭, শনিবার | সর্বশেষ আপডেট: ১২:৪২
 স্কুলছাত্রী রিমাকে প্রেমের প্রস্তাব দিয়ে সাড়া না পেয়ে তার মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করে বখাটে নাজমুল। বিষে আক্রান্ত রিমাকে মুমূর্ষু অবস্থায় কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে রিমাকে উন্নত চিকিৎসায় যশোর ২৫০ বেড হাসপাতালে নেয়ার জন্য ডাক্তাররা পরামর্শ দিলেও অর্থাভাবে সেখানে নিতে পারছেন না তার হতদরিদ্র পিতা। কোটচাঁদপুর হাসপাতালে রিমা এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে।
জানা যায়, উপজেলার ফাদিলপুর গ্রামের রিপন আলীর মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী রিমা খাতুনকে (১৩) প্রতিবেশী আলমগীর হোসেনের বখাটে পুত্র নাজমুল (২০) এক বছর ধরে উত্ত্যক্ত করে আসছে। স্কুলে যাওয়া-আসার পথে নাজমুলের উত্ত্যক্ত করার বিষয়টি রিমা অনেক আগেই তার পরিবারকে জানায়। এরপর রিমার পিতা প্রতিকারের জন্য আসাননগর-কুল্যাগাছা হাইস্কুলের প্রধান শিক্ষক নাজমুর রহমানকে অনুরোধ করেন।
কিন্তু প্রধান শিক্ষক ও স্কুল কমিটির পক্ষ থেকে কোনো কার্যকর পদক্ষেপ নেয়া হয়নি। গ্রাম্য মোড়লরাও এ ব্যাপারে কোনো কর্ণপাত করেনি। মেধাবী ছাত্রী রিমা শত বাধা-বিপত্তি পেরিয়ে লেখাপড়া চালিয়ে যেতে থাকে। এ অবস্থায় গত ১৫ই ফেব্রুয়ারি দুপুরে রিমাকে বাড়িতে একা পেয়ে নাজমুল তাকে তুলে নিয়ে যায় এবং বিয়ের জন্য চাপ দেয়। রিমাকে বিয়ের প্রস্তাবে রাজি করাতে না পেরে হাত-মুখ বেঁধে তাদের বাড়িতে ফেলে রেখে যায়। পরদিন বৃহস্পতিবার দুপুরে নাজমুল তার ৫-৬ জন সঙ্গী নিয়ে রিমাদের বাড়িতে চড়াও হয়। একপর্যায়ে হত্যার উদ্দেশ্যে রিমাকে চেপে ধরে তার মুখে বিষ ঢেলে দেয়। এরপর নাজমুল ও তার সঙ্গীরা যাওয়ার সময় হুমকি দিয়ে যায়। এ ব্যাপারে এলাঙ্গী ইউপি সদস্য আকবর জানান, বখাটে নাজমুল রিমাকে হত্যার উদ্দেশ্যে তার মুখে বিষ ঢেলে দেয়ার কথা তিনি শুনেছেন। আসাননগর-কুল্যাগাছা হাইস্কুলের প্রধান শিক্ষক নাজমুর রহমান জানান, রিমাকে উত্ত্যক্তের বিষয়টি তার পিতা জানিয়েছিল। কিন্তু কোনো পদক্ষেপ নেয়া হয়নি। নাজমুলের প্রভাবশালী আত্মীয়-স্বজন আইনের আশ্রয় না নেয়ার জন্য রিমার পরিবারকে হুমকি দিচ্ছে। বর্তমানে রিমার পরিবার একদিকে মেয়ের চিকিৎসা করাতে পারছে না। অন্যদিকে বখাটে নাজমুলের পরিবারের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০১৭-০২-১৭ ২৩:৩৪:৫০

Since the news is published we hope administration will take care of Nazmul.

আপনার মতামত দিন

অস্ট্রেলিয়া গেলেন প্রধান বিচারপতির স্ত্রী সুষমা সিনহা

মৌলভীবাজারে শোকের মাতম

বিয়ানীবাজারের খালেদের দুঃসহ ইউরোপ যাত্রা

১১ দফা প্রস্তাব নিয়ে ইসিতে যাচ্ছে আওয়ামী লীগ

‘প্রধান বিচারপতি ফিরে এসেই কাজে যোগ দিতে পারবেন’

খালেদা জিয়া ফিরছেন আজ

ব্লু হোয়েলের ফাঁদে আরো এক কিশোর

তিন ইস্যু গুরুত্ব পাবে সুষমার সফরে

প্রি-পেইডে সুবিধা বেশি আগ্রহ কম

ভারত থেকে ৩৭৮ কোটি টাকার চাল কিনছে সরকার

ছাত্রলীগ কর্মী মিয়াদ খুন নিয়ে উত্তপ্ত সিলেট

ইস্যু হতে পারে সমস্যার পাহাড়

দ্বিতীয়বার সংসার না করায় খুন

যেভাবে পালিয়ে আসছে রোহিঙ্গারা, ড্রোন থেকে নেয়া ভিডিও

সিলেটে কাল থেকে পরিবহন ধর্মঘট

ফুটবলকে বিদায় জানালেন কাকা