গাজীপুরে বোমা নিয়ে ব্যাংকে যুবক, অতঃপর...

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে

অনলাইন ১৬ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৬:১২ | সর্বশেষ আপডেট: ১০:৪২

গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় প্রাইম ব্যাংক লিমিটেড এর জয়দেবপুর শাখা ব্যবস্থাপকের কক্ষে গিয়ে বোমা হামলার ভয় দেখিয়ে কোটি টাকা দাবী করে এক যুবক। খবর পেয়ে পুলিশ এ ঘটনাস্থলে গিয়ে আবু বকর (২৭) নামে ওই যুবককে আটক করে এবং তার সাথে থাকা ব্যাগে রাখা বোমাটি নিষ্ক্রিয় করা হয়েছে। এ সময় ব্যাংকের আশপাশ এলাকায় উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে এবং গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কে কিছুক্ষণের জন্য যান চলাচলও বন্ধ থাকে।

ব্যাংকের নিরাপত্তা কর্মী মো. শামীম জানান, বুধবার দুপুরে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তার শাপলা ম্যানশনের ওই ব্যাংকের জয়দেবপুর চৌরাস্তা শাখায় এক যুবক কাঁধে ব্যাগ নিয়ে শাখা ম্যানেজার ফরিদ আহমেদের কক্ষে ঢুকে। পরে তার ব্যাগে বোমা আছে এবং এই বোমার ফাটানোর ভয়ে দেখিয়ে টাকা দাবি করলে ভেতরে হুলুস্থুল পড়ে যায়। দৌড়াদৌড়ি করে ব্যাংক কর্মকর্তা কর্মচারীরা বাইরে বেরিয়ে যায়। এ খবর দেয়া হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে আটকে করে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মো. আজাদ মিয়া জানান, দাবিকৃত টাকা না দিলে তার ব্যাগে থাকা বোমা বিস্ফোরণের ভয় দেখালে পুলিশে খবর দেয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক। দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থলে গিয়ে পুলিশ বোমাটি আলাদা করে এবং ওই যুবককে আটক করে। পরে ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয়করণ টিম এসে ব্যাংকের ভেতর থেকে বাইরে বের করে বোমাটি নিষ্ক্রিয় করা হয়েছে।
আটককৃত যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Amir

২০২০-০৯-১৭ ১৭:৫৮:২৩

গাজীপুরে বোমা নিয়ে ব্যাংকে যুবক------প্রতিবছর বেরিয়ে আসা কর্মক্ষম বেকার যুবকদের সাথে করোনা মহামারীতে বেকার হওয়া লোক যোগ হয়ে চতুর্দিকেই একটি হতাশার আবহ তৈরি হয়েছে, সরকারের এই দিকটায় এখনই নজর দেওয়া দরকার!

Kazi

২০২০-০৯-১৬ ২২:৪৮:১৪

আসল বোমা হলে নিষ্ক্রিয় না করে ওকে খোলা নিরাপদ্ জাগায় নিয়ে তার গায়ে বেধে সক্রিয় করে ফুটিয়ে ফেলা সঠিক কাজ হত। চতুর্দিকে লুটপাট দেখে মানুষ স্বভাব ঠিক রাখতে পারছে না।

Nannu chowhan

২০২০-০৯-১৬ ১৮:৩৯:২৭

Eaivabe jobukra jodi bekar thake mental depression e tara eai mental depression keo nijer ayotter moddhe rakhte pare abar keho taha parena taharoi folosrutite eai dhoroner ghotona ghote,tai shorkarero uchit keno eaidhoroner ghotonai jobokti ghotise ta bujha...

A ,R ,Sarker

২০২০-০৯-১৬ ০৬:৩২:৫৪

The news is so much short.

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

কবিতা

ভালোবাসা

১৮ সেপ্টেম্বর ২০২০

আল্লামা শফী আর নেই

১৮ সেপ্টেম্বর ২০২০

বাসে আটকে রেখে গণধর্ষণ

১৮ সেপ্টেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত