মানিকগঞ্জ পৌরসভা নির্বাচন- সুদেব সাহার প্রার্থিতা ঘোষণা

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে

বাংলারজমিন ১৬ সেপ্টেম্বর ২০২০, বুধবার | সর্বশেষ আপডেট: ৮:২০

মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীরা সরগরম তুলেছেন নির্বাচনী মাঠ। মেয়র প্রার্থী হিসেবে একের পর এক সংবাদ সম্মেলন করে নিজেদের প্রার্থী হিসেবে জানান দিচ্ছেন ক্ষমতাসীন দলের প্রভাবশালী নেতারা। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম সুলতানুল আজম খান আপেলের পর বুধবার সংবাদ সম্মেলন করে নিজের প্রার্থিতা ঘোষণা করেছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও  সাবেক ফুটবলার সুদেব সাহা। দুপুরে মানিকগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে নিজেকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা দিয়ে মাঠে নেমেছেন তিনি।
সাবেক ফুটবলার সুদেব সাহা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৌর নির্বাচনে সারা দেশেই ক্লিন ইমেজের প্রার্থী খুঁজছেন। আমি সারা জীবন খেলাধুলার সঙ্গে জড়িত ছিলাম এবং আছি। রাজনীতি করতে গিয়ে কখনোই কলঙ্কিত হইনি। জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা যুবলীগের সাবেক সভাপতি এবং বর্তমানে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছি।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে জেলার ক্রীড়াঙ্গনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছি। সর্বকনিষ্ঠ হিসেবে দুইবার পৌর ওয়ার্ড কমিশনার ছাড়াও দুইবার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেছি। রাজনীতি, ক্রীড়াঙ্গন ও  পৌরসভায় দীর্ঘ দিন ধরে দায়িত্বে থেকে কোনো ধরনের অনিয়মের সঙ্গে জড়িত হয়নি। ক্লিন ইমেজের রাজনীতির সঙ্গে আমি জড়িত বলেই এলাকার জনগণ আমাকে আগামী পৌর নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে চাচ্ছেন। আমার বিশ্বাস জননেত্রী শেখ হাসিনা সবদিক বিবেচনা করে আমাকে নৌকা প্রতীক দেবেন। যদি নৌকা প্রতীক পাই তাহলে শতভাগ আশাবাদী আমি জয়ী হবো।  সুদেব সাহা বলেন, আমি নির্বাচিত হতে পারলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন-২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে দেশের প্রখ্যাত নগর পরিকল্পনাবিদদের নিয়ে মানিকগঞ্জ পৌরসভার সকল কার্যক্রমের মাস্টার প্ল্যান তৈরি ও দ্রুত কাজ বাস্তবায়নের ব্যবস্থা করবো। এ সময় আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী সদস্য খোরশেদ আলম, প্রভাষক বাসুদেব সাহা, জেলা কৃষক লীগের সভাপতি নজরুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের সভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মাধবপুরে বাসের ধাক্কায় নারীর মৃত্যু

১৮ সেপ্টেম্বর ২০২০

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর এলাকায় বাসের ধাক্কায় মালেকা  বেগম (৬০) নামে এক নারীর ...

রংপুরে শয়নকক্ষে দু’বোনের লাশ

১৮ সেপ্টেম্বর ২০২০

রংপুরে শয়নকক্ষ থেকে দু’বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন, খলিফাটারী মহিলা মাদ্রাসার ছাত্রী সুমাইয়া ...

প্রতিশোধ নিতে শিশু অপহরণ

১৮ সেপ্টেম্বর ২০২০

ভাঙ্গায় গৃহবধূ সুমাইয়া হত্যার বিচার দাবি

১৮ সেপ্টেম্বর ২০২০

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়নের দীঘলকান্দা গ্রামে গৃহবধূ সুমাইয়া আক্তারকে অমানুষিক ও নৃশংসভাবে হত্যার বিচার ...

কেরানীগঞ্জে ইউপি চেয়ারম্যানের প্যাড জালিয়াতি

১৮ সেপ্টেম্বর ২০২০

ঢাকার কেরানীগঞ্জে তারানগর ইউনিয়ন পরিষদের প্যাড জালিয়াতি করে গণস্বাক্ষর নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ...

চা বাগানের কাঁচা চা পাতা চুরি মামলা না নিয়ে মীমাংসার পরামর্শ

১৮ সেপ্টেম্বর ২০২০

রাতের আঁধারে এক একর চা বাগানের কাঁচা পাতা কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



মৌলভীবাজারে উপ-নির্বাচন

আগাম প্রচারণায় সম্ভাব্য প্রার্থীরা

পেঁয়াজের মূল্য বৃদ্ধি

শাহরাস্তিতে ৩ দোকানিকে অর্থদণ্ড