অস্ত্র মামলায় নিজেকে নির্দোষ দাবি শাহেদের

অনলাইন ডেস্ক

অনলাইন ১৬ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৩:২৭

অস্ত্র আইনের মামলায় নিজেকে সম্পূর্ণ নির্দোষ দাবি করেছেন রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদ করিম। একইসঙ্গে ন্যায়বিচার প্রত্যাশা করেছেন তিনি। আজ বুধবার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে আত্মপক্ষ সমর্থনে তিনি এ দাবি করেন।

এ সময় আদালত তাকে জিজ্ঞাসা করেন, তিনি সাফাই সাক্ষী দেবেন কি-না। উত্তরে শাহেদ বলেন, আমি সাফাই সাক্ষী দেব না। এরপর আদালত রাষ্ট্রপক্ষের যুক্তি উপস্থাপনের জন্য আগামীকাল বৃহস্পতিবার দিন ধার্য করেন।

আত্মপক্ষ সমর্থনে শাহেদ বলেন, আমার কাছে থেকে কোনো অস্ত্র উদ্ধার করা হয়নি। আমি সম্পূর্ণ নির্দোষ। আমি আদালতের কাছে ন্যায়বিচার প্রত্যাশা করছি।

এর আগে মঙ্গলবার এ মামলায় সাক্ষ্যগ্রহণ সমাপ্ত ঘোষণা করেন আদালত।
এবং আত্মপক্ষ সমর্থনের জন্য বুধবার দিন ধার্য করেন। মামলায় ১৪ জন সাক্ষীর মধ্যে ১১ জনের সাক্ষ্য নেয়া হয়েছে।

করোনায় নানা প্রতারণার অভিযোগে গত ১৫ই জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে শাহেদকে গ্রেপ্তার করে র্যা ব। পরে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হয়। পরদিন করোনা পরীক্ষার নামে ভুয়া রিপোর্টসহ বিভিন্ন প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় শাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এরপর তাকে নিয়ে উত্তরায় অভিযানে যায় ডিবি পুলিশ। অভিযানে গিয়ে অস্ত্র উদ্ধার করা হয়। অস্ত্র উদ্ধারের ঘটনায় ডিবি পুলিশের পরিদর্শক এস এম গাফফারুল আলম তার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করেন।
৩০শে জুলাই ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে শাহেদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক মো. শায়রুল। ২৭শে আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০২০-০৯-১৬ ২৩:০৬:৫৬

সাহেদ সাবের চরিত্র ফুলের মত পবিত্র। উনি নির্দোষ দাবি করা বেশী কিছু নয়। উনি সম্মানিত টকশোর সম্মানিত নায়ক।

Khokon

২০২০-০৯-১৬ ০৪:৩০:১৩

বাংলার কিং ?

Md. Harun al-Rashid

২০২০-০৯-১৬ ১৬:২৪:৫২

জনাব মনে হয় তার দ্বারা যে অপরাধ সংঘটিত হয়েছিল তা এখনো বুঝিয়া উঠিতে পারেন নাই। ভ্রটাচারিতা গুন নয়-ফাসেক ব্যক্তির অন্তরে সেঁটে দেয়া মোহর।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

হিন্দুস্তান টাইমস এর প্রতিবেদন

নভেম্বরেই ভারতে আসছে রাশিয়ার করোনা টিকা

১৮ সেপ্টেম্বর ২০২০

আইসিইউ’তে অ্যাটর্নি জেনারেল

১৮ সেপ্টেম্বর ২০২০

পেঁয়াজের পারদে ঝাঁজ

বিক্রেতার চড়া সুর, ‘দাম বেশি হলে নেন কেন?’

১৮ সেপ্টেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত