এফডিসিতে আলাউদ্দিন আলীকে শেষ শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার

বিনোদন ১০ আগস্ট ২০২০, সোমবার

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শেষবারের মতো শ্রদ্ধা জানানো হলো কিংবদন্তি সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দিন আলীকে।  আজ দুপুর আড়াইটার দিকে আলাউদ্দিন আলীর মরদেহে শ্রদ্ধা নিবেদন করে সংগীত ও চলচ্চিত্র অঙ্গন থেকে শুরু করে সাধারন মানুষ।

ব্যক্তি পর্যায়ে শ্রদ্ধা জানাতে আসেন সংগীতশিল্পী পার্থ বড়ুয়া, এস আই টুটুল, চিত্রনায়ক ওমর সানী, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মিউজিশিয়ান ফেডারেশনের সভাপতি গাজী আব্দুল হাকিম প্রমুখ।

উপস্থিত ছিলেন আলাউদ্দিন আলীর ছেলে শওকত আলী গানা ও মেয়ে আলিফ আলাউদ্দিন। এফডিসিতে আলাউদ্দিন আলীর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

রোববার (০৯ আগস্ট) বিকেল ৫টা ৫০ মিনিটে রাজধানী মহাখালীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আলাউদ্দিন আলী। এরপর রাতে তার মরদেহ রাখা হয় বারডেম হাসপাতালের হিমঘরে।
সোমবার সকালে আলাউদ্দিন আলির মরদেহ প্রথমে তার বনশ্রীর বাসায় নেওয়া হয়। সেখানে বিটিভির সহকর্মীবৃন্দ ও এলাকাবাসীর জন্য তাকে রাখা হয় সকাল সাড়ে ১১টা থেকে ১২টা অবধি। এরপর নেওয়া হয় খিলগাঁওয়ে আলাউদ্দিন আলির আদি বাড়িতে। সেখানে তাকে শেষবার দেখেন শিল্পীর প্রথম স্ত্রী মনোয়ারা বেগম ও অন্যান্য স্বজনরা। বাদ যোহর খিলগাঁও তালতলা মোড়ে নূর-এ-বাগ জামে মসজিদে জানাজা শেষে তাকে নিয়ে আসা হয় এফডিসিতে।

সবশেষে মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত হবেন সুরস্রষ্টা আলাউদ্দিন আলি।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

অভিযোগ...

১৯ সেপ্টেম্বর ২০২০

পূজার নাটকে দোদুল-তারিন

১৯ সেপ্টেম্বর ২০২০

আদালতের দ্বারস্থ রাকুল

১৮ সেপ্টেম্বর ২০২০

মা হারালেন অপু বিশ্বাস

১৮ সেপ্টেম্বর ২০২০

করোনার থাবায় অচল সংগীতাঙ্গন

১৮ সেপ্টেম্বর ২০২০

সমালোচনার জবাব

১৮ সেপ্টেম্বর ২০২০

নতুন বিজ্ঞাপনে চঞ্চল-নোভা

১৭ সেপ্টেম্বর ২০২০



বিনোদন সর্বাধিক পঠিত