করোনাক্রান্ত মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যানকে এয়ার এম্বুল্যান্সে ঢাকায় আনা হলো

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে

অনলাইন ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ১২:০৩ | সর্বশেষ আপডেট: ৮:১৫

করোনা আক্রান্ত হয়েছেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক গণপরিষদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা মো: আজিজুর রহমান। বুধবার বিকেলে বর্ষীয়ান এ রাজনীতিবিদের শরীরে করোনা পজেটিভ ধরা পড়ে। দলীয় ও পরিবার সুত্র জানায়, প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নত চিকিৎসার জন্য বুধবার রাত ১২টা ২ মিনিটে বাংলাদেশ বিমান বাহিনীর মৌলভীবাজার রাডার ইউনিট থেকে করোনা রোগীবাহী এয়ার এম্বুল্যান্সে করে তাঁকে ঢাকাস্থ বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে হাসপাতালের ৪১১ নং কক্ষে ভর্তি করা হয়। তাঁর পরিবার সূত্রে যায়, তিনি গত কয়েকদিন ধরে করোনার উপসর্গ জ্বর ও কাশিতে ভুগছিলেন। ৫ আগষ্ট বিকেলে তার করোনার রিপোর্ট পজেটিভ আসে। খবরটি প্রধানমন্ত্রী জানার পর উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকা নেওয়ার নির্দেশ দেন। পরে রাতেই এয়ার এম্বুল্যান্সে করে ঢাকা নেওয়া হয়।
বিমান বাহিনীর মৌলভীবাজার রাডার ইউনিট পর্যন্ত বর্ষীয়ান এ রাজনীতিবিদকে উন্নত চিকিৎসায় এগিয়ে দিতে যান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ ফজলুর রহমান সহ অন্যান্যরা।
মৌলভীবাজারের সিভিল সার্জন ডাঃ তৌহীদ আহমদ বলেন, অফিসিয়ালি নিশ্চিত করা হয়নি। মৌখিকভাবে ল্যাব থেকে নিশ্চিত হয়েছি তিনি করোনা পজেটিভ। ৪ আগষ্ট আজিজুর রহমানের নমুনা কালেকশন করা হয়। মো: আজিজুর রহমান কর্মজীবনে বর্তমানে মৌলভীবাজার জেলা পরিষদ ও রেডক্রিসেন্টের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। আজিজুর রহমানের পরিবারের পক্ষ থেকে রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ।এ বিষয়ে মৌলভীবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয় প্রধানমন্ত্রী নির্দেশে তড়িৎ ব্যবস্থাপনায়, সশস্ত্র বাহিনী বিভাগের সহযোগীতা ও জেলা প্রশাসনের প্রত্যক্ষ তত্ত্বাবধানে করোনা ভাইরাসে আক্রান্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, সাবেক গণপরিষদ সদস্য, স্বাধীনতা পুরস্কারে ভূষিত, বর্তমান মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে উন্নত চিকিৎসার জন্য এয়ার এম্বুল্যান্সে করে পাঠানো হয়। জেলা প্রশাসন মৌলভীবাজার এর সকল সদস্য জাতির এ সূর্য সন্তানের নিরাপদ যাত্রা ও রোগমুক্তির জন্য সকলের নিকট দোয়া প্রার্থী হয়েছেন। এদিকে ওই দিন রাত থেকে তাঁর করোনা আক্রান্তের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সবাই তাঁর রোগমুক্তির জন্য দোয়া চাচ্ছেন।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

হাটহাজারীর ঢেউ!

১৯ সেপ্টেম্বর ২০২০

কবিতা

ভালোবাসা

১৮ সেপ্টেম্বর ২০২০

আল্লামা শফী আর নেই

১৮ সেপ্টেম্বর ২০২০

বাসে আটকে রেখে গণধর্ষণ

১৮ সেপ্টেম্বর ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত