ফেনীতে গৃহকর্মী তরুণীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি

বাংলারজমিন ১০ জুলাই ২০২০, শুক্রবার

ফেনীতে এক এতিম গৃহকর্মী তরুণীকে ধর্ষণ মামলার আসামী মো. পারভেজকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ফেনী সরকারি কলেজের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সে সদর উপজেলার শর্শদী ইউনিয়নের দক্ষিণ খানে বাড়ির মাবুল হকের ছেলে। করোনাভাইরাসে লকডাউনের আগে সম্প্রতি সৌদিআরব থেকে দেশে আসে পারভেজ।

পাশবিক নির্যাতনের শিকার তরুণী জানান, মা-বাবা হারানোর পর অভাবের তাড়নায় ৬ বছর বয়স থেকেই ফেনী শহরের দুঃসম্পর্কের এক খালার বাসায় গৃহকর্মী হিসেবে আশ্রয় নিয়ে কাজ করতো তরুণী। সম্প্রতি সেই খালা মারা গেলে তরুণীটি ফেনী সদর উপজেলার শর্শদীর খানে বাড়ির একটি পরিবারে আশ্রয় নেয়। গত মঙ্গলবার রাতে ঘরের বাইরে তরুণীকে একা পেয়ে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা একই বাড়ির পারভেজ তাকে মুখ চেপে বাড়ির শেষ সীমানায় একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। এসময় রাতভর তাকে ধর্ষণ করে তরুণীকে ফেলে পালিয়ে যায় পারভেজ। পরদিন সকালে বিষয়টি জানতে পেরে স্থানীয়রা তরুণীটিকে নিয়ে ফেনী মডেল থানায় হাজির হয়।
এসময় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে অভিযুক্ত বখাটে যুবক পারভেজের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ রাতে ফেনী সরকারি কলেজের সামনে থেকে ধর্ষণ মামলার আসামী পারভেজকে গ্রেপ্তার করে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মা ও শিশু কল্যাণ কেন্দ্র থেকে বিতাড়িত হয়ে

রাস্তায় সন্তান প্রসব

১২ আগস্ট ২০২০

গাইবান্ধায় মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ঠাঁই না পাওয়ায় রাস্তায় সন্তান প্রসব করেছেন এক প্রসূতি। ...

ওসি প্রদীপকে পরামর্শ দিয়ে অনুতপ্ত আল্লাহ বক্‌শ

১২ আগস্ট ২০২০

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যাকাণ্ডের পর বরখাস্ত হওয়া টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশকে টেলিফোনে ...

সোনাইমুড়ীতে স্ত্রীকে গলা কেটে হত্যা

১২ আগস্ট ২০২০

 নোয়াখালীর সোনাইমুড়ীতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে ঘাতক স্বামী আবু তাহের। গত সোমবার দিবাগত ...

রাস্তা পাকাকরণের দাবিতে বিক্ষোভ

১২ আগস্ট ২০২০

 নরসিংদীর রায়পুরায় আমিরগঞ্জ ইউনিয়ন দক্ষিণ মির্জানগরের শাওড়াতলী বাজার হতে শিমুলতলী বাজার হয়ে মাছিমনগর খেয়াঘাট পর্যন্ত ...

গোপালপুরে শিয়ালের কামড়ে আহত ৫

১২ আগস্ট ২০২০

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়নের হরিদেব বাড়ি, দরবারপুর ও চাতুটিয়া গ্রামবাসী শিয়ালের কামড় আতঙ্কে অতিবাহিত ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত