ইসলামের বিরুদ্ধে কথা বললে হেফাজত পুনরায় গর্জে উঠবে: আহমদ শফী

অনলাইন ডেস্ক

অনলাইন ৭ জুলাই ২০২০, মঙ্গলবার, ৪:৪৬

হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, দেশের কোটি কোটি মানুষের ঈমান-আকিদা ও ইসলামী মূল্যবোধ সুরক্ষায় হেফাজতের কর্মীরা রাজপথে বুকের তাজা রক্ত ঢেলে দিয়েছে। আবারও যদি কেউ আল্লাহ ও তার রাসুল (স), সাহাবায়ে কিরাম তথা ইসলামের বিরুদ্ধে কোন কথা বলে তবে হেফাজতে ইসলাম পুনরায় গর্জে উঠবে। এ সময় হেফাজতের বিরুদ্ধে কোনো দুষ্টচক্রের ষড়যন্ত্র বরদাশত করা হবে না মন্তব্য করেন আল্লামা শফি। আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

বিবৃতিতে আল্লামা শফী বলেন, হযরত রাসুলে কারিম (স) শান-মান, সাহাবায়ে কিরামের আজমতসহ ইসলামের ইজ্জত-সম্মান ও প্রাধান্য সুরক্ষায় হেফাজতে ইসলামের আত্মপ্রকাশ। জাতির এক ক্রান্তিলগ্নে দেশের নাস্তিক্যবাদী অপশক্তি যখন প্রকাশ্যভাবে আল্লাহ ও তার রাসুল (স) এবং ইসলামের বিভিন্ন মৌলিক বিষয়াবলীর সুস্পষ্ট বিদ্রোহ ঘোষণা করে, অপমানকর বক্তব্য প্রদান করে, তখনই হেফাজতে ইসলাম এসবের বিরুদ্ধে গর্জে উঠে।

তিনি আরো বলেন, নাস্তিক্যবাদী অপশক্তি প্রকাশ্যভাবে হেফাজতে ইসলামের মোকাবিলা করতে পারবে না। ইসলাম বিরোধী ওই অপশক্তি প্রকাশ্য মোকাবিলায় ব্যর্থ হয়ে ইদানিং পেছনের দরজায় হামলা করছে বলে মনে হয়। হেফাজতের ভেতরে ঘাপটি মেরে বসে থাকা একটি সিন্ডিকেট জ্ঞাতে-অজ্ঞাতে আজ নাস্তিক্যবাদীর খেলনায় পরিণত হয়েছে। তারা ভেতরে থেকে হেফাজতে ইসলাম, হেফাজতের ত্যাগী নেতাদের, আমার ও আমার ছেলের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে।

তিনি বলেন, ভেতর থেকে এসব অপপ্রচার করে তারা হেফাজতে ইসলামকে দুর্বল করতে চায়, সংগঠনটির ইমেজ নষ্ট করতে চায় এবং জনমনে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা চালাতে চায়।
কোনো সিন্ডিকেট, অপশক্তির ষড়যন্ত্রই এ দেশের ঈমান রক্ষার আন্দোলন হেফাজতে ইসলামকে ধ্বংস করতে পারবে না ইনশাআল্লাহ। বরং তারাই ধ্বংস হয়ে যাবে। হেফাজতের বিরুদ্ধে কোন দুষ্টচক্রের ষড়যন্ত্র বরদাশত করা হবে না।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

anam

২০২০-০৭-০৭ ২৩:০৫:১১

We are know that. Hafajot what to do. what not to do. hafajot is a layar .

শাহ আলাম

২০২০-০৭-০৭ ০৯:৫৫:২৩

হেফাজতের প্রধান দাবীইতো মানা হয় নাই।কিছু করতে পারছেন?

Muhammad Yeahia Akht

২০২০-০৭-০৭ ২১:৫২:১৮

ক্যাসিনোর জুয়া, মদ ও অনৈসরামিক কাজের বিরুদ্ধে হেফাজত কি রাস্তায় নেমেছিল? তাহলে কীভাবে ইসলামের ইজ্জত রক্ষা করবে?

shiblik

২০২০-০৭-০৭ ২১:৫০:৩৭

কে বুকের তাজা রক্ত ঢেলে দিয়েছে? কি লাভ হয়েছে? দুষ্টচক্রের মেম্বেরদের নাম কি?

Rahaman mizanur

২০২০-০৭-০৭ ০৮:৩২:১৯

We are know that. Hafajot what to do. what not to do. hafajot is a layar .

আশিকুল ইসলাম

২০২০-০৭-০৭ ০৮:২৯:১০

বাংলাদেশের জমিনে কি সবকিছু ইসলামী হয়ে গেছে?

monirul islam

২০২০-০৭-০৭ ১৯:৫৮:১৮

murubbi age nijer ghor hefajot koren.

Ferdous

২০২০-০৭-০৭ ০৬:৪৮:২১

গণমাধ্যমে পাঠানো বিবৃতি কী সত্যিই শফি হুজুগের!?

morshed

২০২০-০৭-০৭ ০৬:৩২:৪৮

এই মুহূর্তে ইসলামের বড় শত্রু আপনার ছেলে।

Shamim Ahmed

২০২০-০৭-০৭ ০৫:১২:৫৭

You have totally lost your dignity and acceptance because of your greedy son. We think that you are not in a position to make any statement. So, it is clear that someone is using you as a puppet. Pls keep yourself away from further damaging Islam in Bangladesh.

Khokon

২০২০-০৭-০৭ ০৫:০৯:৩২

Leave power to some one who is able to run your post without hesitations ? Don't hold power for forever ? It is time for you to move another world, not hold power within you ? World is for some moments but not permanent ? Allah is always great, if it was permanent post to stay here for forever then your people could have been enjoyed with life without sharing others ? Because your people like kingdom's more than others ? Your absences will make world more clean than yesterday, no doubt ? Because Allah is great, he made everything's in order without you and me ? Man's comes and go, so you don't think what will happens tomorrow without you ? Tomorrow is better than today ? So leave power to someone honestly, don't make politics there ? Your time is over ? Think only for you, how you will move ?

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

আর্থিক প্রতিষ্ঠানের ঋণ পুনর্গঠনের সময় বাড়ল

৯ আগস্ট ২০২০

আর্থিক প্রতিষ্ঠানের গ্রাহকদের ঋণ পুনর্গঠনের সময় বৃদ্ধি করলো বাংলাদেশ ব্যাংক। এখন থেকে ঋণ পুনর্গঠনে আগের ...

লাখো শ্রমিককে কুয়েত ছাড়তে হচ্ছে

২০ হাজার শ্রমিক থেকে পাপুলের আয় ১৪০০ কোটি

৯ আগস্ট ২০২০

কবিতা

আবার ফিরে আসবো

৯ আগস্ট ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত