তীরে আনা হচ্ছে ‘মর্নিং বার্ড’

অনলাইন ডেস্ক

অনলাইন ৩০ জুন ২০২০, মঙ্গলবার, ১:৪৬ | সর্বশেষ আপডেট: ১০:০৩

রাজধানীর শ্যামবাজার এলাকা সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে ময়ূর-২ লঞ্চের ধাক্কায় ডুবে যাওয়া মর্নিং বার্ড লঞ্চটি তোলা হচ্ছে। ডুবে যাওয়ার প্রায় ২৬ ঘণ্টা পর পানির নিচ থেকে টেনে তীরে আনা হচ্ছে। পরে নিখোঁজদের সন্ধানে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটি) ওই লঞ্চটির ভেতরে ফাইনাল সার্চ করা হবে। আজ মঙ্গলবার উপ সহকারী পরিচালক মো. মোস্তফা মহসিন সাংবাদিকদেরকে বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, লঞ্চটি এখনও পুরোপুরি তোলা সম্ভব হয়নি। আমরা এটিকে তীরে নিয়ে যাওয়ার চেষ্টা করছি। বর্তমানে লঞ্চটি তীরে নিয়ে তোলার চেষ্টা করা হচ্ছে। লঞ্চ তোলার পর আমাদের রেসকিউ টিম আবারো লঞ্চের ভেতর ও আশপাশে পানির নিচে সার্চিং অপারেশন পরিচালনা করবে।


এর আগে সোমবার মুন্সিগঞ্জ কাঠপট্টি থেকে প্রায় ৫০ জন যাত্রী নিয়ে লঞ্চটি ঢাকায় আসছিলো। সকাল সাড়ে ৯টার দিকে ফরাশগঞ্জ ঘাট সংলগ্ন কুমিল্লা ডক এরিয়ায় ময়ূর-২ লঞ্চ পেছনের দিকে ধাক্কা দিলে মর্নিং বার্ড লঞ্চটি ডুবে যায়। সোমবার রাত ৮টা পর্যন্ত পুরুষ, নারী ও শিশুসহ ৩২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এরপর মঙ্গলবার দুপুরে আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এনিয়ে মোট ৩৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

বাড়ছে না ঈদের ছুটি

১৩ জুলাই ২০২০

রিজভীর প্রশ্ন-

নেপথ্যের গডফাদাররা কেন ধরা ছোঁয়ার বাইরে?

১৩ জুলাই ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত