করোনায় সাবেক এমপি ড. শাহজাহানের মৃত্যু

অনলাইন ডেস্ক

অনলাইন ২৮ জুন ২০২০, রোববার, ৪:৪৬ | সর্বশেষ আপডেট: ১১:৫১

বগুড়া-৫ (ধুনট-শেরপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট ড. শাহজাহান আলী তালুকদার (৬৫) করোনাভাইরাস সংক্রমণে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ রোববার বেলা ১১টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি মা, তিন ভাই, চার বোন, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত ২১শে জুন তার শরীরে করোনা শনাক্ত হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ২৪শে জুন সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।

বগুড়ার ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামের বাসিন্দা ড. শাহজাহান আলী তালুকদার ১৯৮৮-৯০ সালে জাতীয় পার্টি থেকে বগুড়া-৫ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। সুদীর্ঘ কর্মজীবনে তিনি স্কুল, কলেজ, মাদরাসাসহ কমপক্ষে অর্ধশত শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

azam faruque

২০২০-০৬-২৮ ২১:১৯:৪৩

if his age during death 65 how he was "mukti joddah " ??? in 1971 his age was maximum 10 to 12 years was child age not adult, how he fight with Pakistani army incredible !! however allah bless him

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত