নিজের বেতন বিসিবি’র অসচ্ছল কর্মীদের দিচ্ছেন ভেট্টরি

স্পোর্টস ডেস্ক

খেলা ৩০ মে ২০২০, শনিবার

টানা ছয়দিন নিউজিল্যান্ডে কোনো নতুন করোনা রোগী পাওয়া যায়নি। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের টুইটÑ দুর্দান্ত বোলিংয়ে টানা ছয় ডট বলে মেডেন ওভার। করোনার যুদ্ধে দেশটি অনেকটাই এগিয়ে গেছে।
বাংলাদেশের পরিস্থিতি ভিন্ন। করোনাআক্রান্ত এই সময়ে জীবিকা হারিয়েছেন অনেকেই। অর্থাভাবে ভুগছেন দেশের বড় একটি অংশ। ক্রিকেট সংশ্লিষ্টরাও এর বাইরে নন। অসহায় হয়ে পড়া মানুষদের বিসিবি ও ক্রিকেটারদের অনেকেই যে যার সাধ্যমতো সাহায্য করছেন। সেই যুদ্ধে আছেন জাতীয় দলের স্পিন বোলিং পরামর্শক ড্যানিয়েল ভেট্টোরিও।
বিসিবি থেকে পাওয়া বেতনের কিছু অংশ বোর্ডের স্বল্প বেতনের কর্মচারীদের দান করার ইচ্ছা প্রকাশ করেছেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক।
বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘ভেট্টোরির ইচ্ছা, তার বেতনের নির্দিষ্ট একটি পরিমাণ যেন আমরা বিসিবির অসচ্ছল কর্মীদের সাহায্য হিসেবে দিই। ক্রিকেট পরিচালনা বিভাগকে অনানুষ্ঠানিকভাবে তিনি এই ইচ্ছার কথা জানিয়েছেন।’
ভেট্টোরি বাংলাদেশ দলে যোগ দিয়েছেন গত নভেম্বরে। আগামী নভেম্বর পর্যন্ত তার চুক্তি। ভেট্টোরি বিসিবির সবচেয়ে দামি কোচ। তার  দৈনিক পারিশ্রমিক কর কেটে আড়াই হাজার ডলারের মতো।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

সুলশারকে রোনালদো-রুনির কথা মনে করাচ্ছেন গ্রিনউড

৬ জুলাই ২০২০

করোনাভাইরাস বিরতির পর পুনরায় শুরু হওয়া ইংলিশ প্রিমিয়ার লীগে দারুণ ছন্দে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটডে। নিজেদের ...



খেলা সর্বাধিক পঠিত