হটস্পট নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১২৫ জন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে

শেষের পাতা ২০ মে ২০২০, বুধবার

হটস্পট নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ১২৫ জনের শরীরে নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এটা একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড। এ নিয়ে নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৭৮৩ জনে। নতুন করে একজনের মৃত্যুসহ মোট মৃত্যু ৬৪ জন। এছাড়া নতুন ২২ জনসহ মোট সুস্থ হয়েছেন ৪৯২ জন। গতকাল সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে। এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো-আড়াইহাজার উপজেলায় ৫৬, বন্দর উপজেলায় ৪৪, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৮৫৩, রূপগঞ্জ উপজেলায় ১৫২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৫৬২ ও সোনারগাঁও উপজেলায় ১১৬ জন। পুরো জেলায় ১১৭৮৩ জন।
এলাকা ভিত্তিক সুস্থ হওয়ার সংখ্যাÑ আড়াইহাজার উপজেলায় ১৭, বন্দর উপজেলায় ৮, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩৩২, রূপগঞ্জ উপজেলায় ৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১২ ও সোনারগাঁও উপজেলায় ১৮ জন।
পুরো জেলায় ৪৯২ জন।
এলাকা ভিত্তিক মারা গেছেন, বন্দর উপজেলায় ১, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৪৪, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫, সোনারগাঁও উপজেলায় ৩ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। পুরো জেলায় ৬৪ জন।
উল্লেখ্য, নারায়ণগঞ্জে ৮ই মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০শে মার্চ  প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যান। ৭ই এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ই এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর।   

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

তিন প্রতিষ্ঠানের যৌথ গবেষণা

করোনায় পারিবারিক উপার্জন কমেছে ৭৪ শতাংশ

২ জুন ২০২০

করোনাভাইরাস (কোভিড-১৯) ছড়িয়ে পড়ার কারণে বাংলাদেশের অর্থনীতি ও উন্নয়ন একটি সংকটময় মুহূর্তে উপনীত হয়েছে। এই ...

চীন-ভারত মুখোমুখি দক্ষিণ এশিয়া উদ্বেগে

২ জুন ২০২০

করোনাভাইরাসের প্রেক্ষাপটে উত্তপ্ত কাশ্মীরের লাদাখ সীমান্তে ইন্দো-চীন সামরিক বাহিনী মুখোমুখি। বেশ কয়েকদিন ধরেই উত্তেজনা চলছে। ...

সাধারণ ছুটি আরো দুই সপ্তাহ বাড়ানোর পরামর্শ নাগরিক প্ল্যাটফরমের

২ জুন ২০২০

দেশে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় সরকারকে সাধারণ ছুটি আরো ...



শেষের পাতা সর্বাধিক পঠিত